Home » কক্সবাজার » স্ত্রী ও দুই কন্যা সন্তানকে হত্যার পর নিজেই আত্মহত্যা করলো ব্যবসায়ি সুমন চৌধুরী

স্ত্রী ও দুই কন্যা সন্তানকে হত্যার পর নিজেই আত্মহত্যা করলো ব্যবসায়ি সুমন চৌধুরী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

ব্যবসায় লোকসান ও দেনা সুদ করতে না পারার ক্ষোভে স্ত্রী ও দুই কন্যা সন্তানকে হত্যার পর নিজেই আত্মহত্যা করলো প্রতিষ্ঠিত ব্যবসায়ি সুমন চৌধুরী। কক্সবাজার শহরের গোলদিঘির পাড়া এলাকার ঘটনা। বুধবার সন্ধ্যা ৭টায় বসতঘর থেকে সুমন চৌধুরী, তার স্ত্রী ও দু’ কন্যসন্তান সহ চার জনের মৃতদেহ উদ্ধার করেছে কক্সবাজার থানা পুলিশ। এঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যেও পাশাপাশি বিরাজ করছে শোকের মাতন।

নিহতরা হলেন, শহরের গোলদিঘির পাড়া এলাকার মৃত ননী গোপাল চৌধুরীর ছেলে সুমন চৌধুরী (৩০), তার স্ত্রী বেবি চৌধুরী (২৫) এবং তাদের দু’মেয়ে অবন্তিকা (৫) ও জুঁতিকা (৩)। পুলিশ ধারণা করছে স্ত্রী ও সন্তানদের হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে, এমনটা স্থানীয়রাও ধারনা করছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, বসত ঘর থেকে চালার খুঁটির সাথে ঝুলন্ত অবস্থায় স্বামী সুমন চৌধুরীর মরদেহ এবং অন্য ৩ জনের মৃতদেহ বিছানা শোয়া অবস্থায় পাওয়া যায়। মৃতদেহ গুলো উদ্ধার করে মর্গে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর বিস্তারিত কারণ অনুসন্ধান করা হচ্ছে।

প্রতিবেশীরা ধারণা করছেন, ব্যবসায় লোকসানের কারণে অনেক দেনা ছিলো সুমন চৌধুরীর। বিভিন্ন সময় পাওনাদারের সাথে তার বাক-বিতন্ডা হতো। এই্ জন্য তিনি প্রায় সময় দুশ্চিন্তা ও হীনমন্যতায় ভুগতেন। হয়তো এ কারণে হত্যা ও আত্মহননের পথ বেচে নেন। এ ঘটনায় পুরো সনাতন ধর্মাম্বলম্বীদের মাঝে বিরাজ করছে শোকের মাতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা নয় জোবাইদা

It's only fair to share...31100ডেস্ক নিউজ : বগুড়া-৬ (সদর) আসনটি জিয়া পরিবারের জন্য সংরক্ষিত। ১৯৯১ ...