Home » উখিয়া » উখিয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আ‌ত্মহত্যা

উখিয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আ‌ত্মহত্যা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

কক্সবাজার প্রতিনিধি ॥
কক্সবাজারের উখিয়া উপজেলার পাতাবাড়ি এলাকায় প্রেমিকার বিয়ের বেদনা সহ্য করতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে উৎপল বড়ুয়া নামে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার উপজেলার পাতাবাড়ি এলাকার শৈলার ডেইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উৎপল একই এলাকার কালিধন বড়ুয়ার ছেলে বলে জানাগেছে।

নিহতে উৎপলের বাবা কালিধন বড়–য়া জানান, সোমবার রাতে খেয়ে অন্যন্য দিনের মত সে রুমে চলে গিয়েছিল,কিন্ত কখন বের হয়েছে সে জানেনা বলে কান্নায় ভেঙ্গে পড়ে। মঙ্গলবার সকাল ৭ টার দিকে স্থানীয় প্রতিবেশীরা আম গাছের সাথে উৎপলের লাশ ঝুলতে দেখে আমাদের খবর দেয়।

নিহতের বন্ধু মহল সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার শান্তা বড়–য়া নামের একটি মেয়ের সাথে উৎপলের দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। হঠাৎ ১০ দিন পূর্বে অন্য একটি ছেলের সাথে শান্তার বিয়ে হয়ে যায়। তারপর থেকে উৎপল হতাশা গ্রস্থ ছিল। অবেশেষে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্বহত্যা করল। উৎপলের ফেইসবুক আইডিতে গিয়ে দেখা গেছে, তার শেষ স্ট্যাটাস ছিল “জীবনটা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে”। এর প্রতি উত্তরে বিয়ে হয়ে শান্তা বড়–য়া পাল্টা স্ট্যাটাস দিয়ে তাকে হেয় করে লিখে” আমার বয়ফেন্ড নাকি আত্বহত্যা করবে. হা হা হা। এর পরই মুলত উৎপল আত্বহত্যার পথ বেচে নেয়।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বলেন, যুবকের লাশ উদ্ধার করার পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমিত থাকায় পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মার্কিন প্রতিবেদন মনগড়া: তথ্যমন্ত্রী

It's only fair to share...20500পিবিডি : বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দফতরের প্রকাশিত প্রতিবেদনকে ...