ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় কেপিএলের দশম আসরের পর্দা উঠলো

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ার লিগের (কেপিএল) দশম আসরের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল তিনটায় টূর্ণামেন্টটি উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম সজিব। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম।

কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলামের সভাপতিত্বে ও মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ফেনী জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ রফিকুল কাদের, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খান, কেপিএলের প্রধান উপদেষ্টা এস এম হানিফ, উপদেষ্টা প্রিয়তোষ কান্তি নাথ, জাহেরুল ইসলাম জাহেদ, এহেছানুল হক, ইলিয়াছ আজাদ ও আলমনূর।

জাতীয় সংগীতের পর ফানুস উড়িয়ে টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়। এরপর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় পল্লীবন্ধু ক্রিকেট কিংস ও ড্রাগন ক্রিকেটস। টসে জিতে ব্যাট করতে নামে পল্লীবন্ধু ক্রিকেট কিংস। তাঁরা ছয় উইকেট হারিয়ে নির্ধারিত দশ ওভারে সংগ্রহ করে ১২৬ রান। এই বিশাল সংগ্রহ তাড়া করতে নেমে ড্রাগন ক্রিকেটস রান বিপর্যয়ে পড়ে। তাঁরা নয় উইকেট হারিয়ে ৮৩ রান নিতেই নির্ধারিত ওভার শেষ হয়ে যায়। এতে ৪৩ রানে বিশাল জয় পায় পল্লীবন্ধু ক্রিকেট কিংস। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় দুই উইকেটে ২৯ রান নেওয়া পল্লীবন্ধু ক্রিকেট কিংসের মো. সুমন। আজ শনিবার বিকেল তিনটায় একই মাঠে মুখোমুখি হবে ম্যাগপাই বয়েজ ও দ্যা বুলস।

পাঠকের মতামত: