Home » Uncategorized » উন্নয়নের মহাসড়কে যুক্ত হয়েছে কক্সবাজার -সাংসদ কমল

উন্নয়নের মহাসড়কে যুক্ত হয়েছে কক্সবাজার -সাংসদ কমল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পপপপপপ্রেস বিজ্ঞপ্তি :::

উন্নয়নের মহাসড়কে যুক্ত হয়েছে কক্সবাজার। আগামী দুই বছরের মধ্যে কক্সবাজারের চেহারা পাল্টে যাবে বলে মন্তব্য করেছেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

তিনি বলেছেন, কক্সবাজারে আন্তর্জাতিক বিমানবন্দর হচ্ছে। সেনাবাহিনীর মেরিন ড্রাইভের উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। মহেশখালীতে কয়লাভিত্তিক তাপবিদ্যু প্রকল্পের কাজ এগিয়ে চলছে। সূদুর চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত রেল লাইনও গ্যাস সংযোগ আসছে। টেকনাফে ইকোনোমিক জোন ঘোষণা করেছে সরকার। অল্প সময়ের মধ্যে কক্সবাজার হবে উন্নয়নের নগরী।

৬ ফেব্রুয়ারী শনিবার দুপুরে কক্সবাজার উন্নয়ন সংগ্রাম পরিষদের মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহরের আবাসিক হোটেলে সম্মেলন কক্ষে সভায় এমপি কমল আরো বলেন, কক্সবাজার ঘিরে মহাপরিকল্পনা হাতে নিয়েছে সরকার। ইতিমধ্যে অনেক প্রকল্প এগিয়ে গেছে। আমাদের সাধ কমতি থাকলেও স্বপ্নের কমতি নেই। স্বপ্নকে বাস্তবে রূপ দিতে আমাদের সমন্বয় দরকার।

তিনি বলেন, কক্সবাজার শহরকে পর্যটন নগরী, রামুকে শিক্ষা নগরী ও ঈদগাহকে বানিজ্য নগরীতে পরিণত করতে চাই। সবার সমন্বিত চেষ্টায় অনেক দূর এগিয়ে যাবে পর্যটন নগরী কক্সবাজার।

পরিষদের আহবায়ক ও দৈনিক আপনকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিন সিকদারের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন মাহমুদ।

দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সহ-সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতা সাদেক রহমান উদ্বোধনী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান, উন্নয়ন সংগ্রাম পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার আবুল আলা ছিদ্দিকী, উন্নয়ন সংগ্রাম পরিষদের উপদেষ্টা সাবেক পৌর কমিশনার আবু জাফর ছিদ্দিকী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুফিজ, কক্সবাজার চেম্বার অব কমার্সের পরিচালক, উন্নয়ন সংগ্রাম পরিষদের উপদেষ্টা সাংবাদিক সায়েদ জালাল উদ্দিন প্রমুখ।

উন্নয়ন সংগ্রাম পরিষদের সদস্য সচিব গোলাম আরিফ লিটন ও কবি জগদিস বড়ুয়া পার্থের যৌথ পরিচালনায় সর্বদলীয় এই মতবিনিময় সভায় কক্সবাজারের উন্নয়নে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, সুশীল সমাজসহ সর্বশ্রেনীকে সম্পৃক্ত করার ঘোষণা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উৎসবমুখর পরিবেশেও লেভেল প্লেয়িং ফিল্ড নেই কীভাবে? -প্রধান নির্বাচন কমিশনার

It's only fair to share...42400অনলাইন ডেস্ক :: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ...

error: Content is protected !!