ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিজয় মেলার নামে অবৈধ কর্মকান্ড বন্ধ করুন -পেকুয়া উপজেলা আ’লীগের বর্ধিত সভায় বক্তারা

পেকুয়া প্রতিনিধি :

পেকুয়া উপজেলা আ’লীগের বর্ধিত সভায় বক্তারা বলেছেন, বিজয় মেলার নাম দিয়ে পেকুয়ায় অশ্লীল নাচ, গান, জেয়ার আসরসহ অবৈধ কর্মকান্ড বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।  আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানানো হয়।  ৮ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪ টার দিকে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরীর বিটু এর সভাপতিত্বে উক্ত বর্ধিত সভা সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবুল কাসেম। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা আ’লীগের সহসভাপতি মোস্তাক আহমদ, সহসভাপতি বশির আলম, উজানটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল করিম, রাজাখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল ইসলাম বিএসসি, সেক্রেটারী আবুল কাসেম আজাদ, বারবাকিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কামাল হোসাইন, মগনামা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোক্তার আহমদ সাবেক মেম্বার, শিলখালী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বেলাল উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ পেকুয়া উপজেলার সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা আ’লীগের সদস্য আতিক উদ্দিন চৌধুরী, মোহাম্মদ তৈয়ব, ডাক্তার প্রদীপ কুমার, হামিদুল হক, মোহাম্মদ আলমগীর, মফিজুর রহমান ভেট্রা, কৃষকলীগ নেতা আফতাব উদ্দিন বাবুল, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, মোহাম্মদ জাকারিয়া, আমিনুর রশিদ প্রমুখ।

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন সকাল সাড়ে ৬ টায় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন, জাতীয় পতাকা উত্তোলন, বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, বঙ্গবন্ধুর ভাষন প্রচার করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া বিজয় দিবসের দিন প্রতিটি ইউনিয়নে সকাল ৬ টা থেকে বঙ্গবন্ধুর ভাষন প্রচার করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৭ ডিসেম্বর থেকে বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়। বক্তারা আরো বলেন, বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের জন্য দলের ভিতর ঘাপটি মেরে থাকা একটি কুচক্রিমহল বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

এ ব্যাপারে দলীয় নেতা-কর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহবান জানানো হয়। এ দিকে সামনে শিক্ষার্থীদের এস, এস, সি পরীক্ষা, বার্ষিক পরীক্ষা চলছে এমনি মুহুর্তে বিজয় মেলার নামে অশ্লীল নাচ গান জোয়ার আসরের অনুমতি না দেওয়ার জন্য বর্তমান প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।  পেকুয়া উপজেলার শান্ত পরিবেশ যাতে অশান্ত হলে বরদাশত করা হবে না বলে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারন করেন।

পাঠকের মতামত: