ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

উখিয়ায় পাষন্ড স্বামীর হাতে নৃশংস খুন হলেন নববধু রাবিয়া বশরী

ফারুক আহমদ, উখিয়া ॥

উখিয়ার চৌধুরী পাড়া গ্রামে পাষন্ড স্বামী দা দিয়ে কুপিয়ে নববধু রাবিয়া বশরী (১৮) কে পৈশাষিক ভাবে হত্যা করেছে। গতকাল শুক্রবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় ফুফুর বাসায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরন করেছে। এসময় স্থানীয় জনতা ঘাতক স্বামী দিল মোহাম্মদ (২৮) কে হাতে নাতে ধৃত করে পুলিশের হাতে তুলে দেয়।

জানা যায়, জালিয়াপালং ইউনিয়নের ফরেস্ট অফিস পাড়া গ্রামের আলী আকবরের মেয়ে রাবিয়া বশরী সাথে নিদানিয়া গ্রামের দিল মোহাম্মদের মধ্যে বিবাহ হয়। বিবাহের বয়স মাত্র দেড় মাস।

পারিবারিক সূত্রে জানা যায়, নববধু রাবিয়া বশরী তার স্বামীকে নিয়ে রুমখাঁ চৌধুরী পাড়া ফুফা নুরুল হকের বাড়ীতে বেড়াতে আসে। স্থানীয় যুব নেতা আবুল হোছাইন আবু সাংবাদিকদের জানান, ঘটনার সময় ফুফার জামাই ব্যবসায়ীক কারণে বাড়ীতে ছিল না এবং ফুফি তাঁর মাদ্রাসা পড়–য়া ছেলেকে মাদ্রাসায় পৌঁছে দেওয়ার জন্য ঘর থেকে বের হয়। ঠিক ওই সময় পাষন্ড স্বামী হঠাৎ রুম আটকিয়ে তার স্ত্রীকে কিছু বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে এলো পাতাড়ী কুপায়। আর্তচিৎকার শুনে পার্শ্ববর্তী মহিলারা এগিয়ে আসলে তৎক্ষনে প্রচুর রক্তক্ষরন হয়ে গৃহবধু রাবিয়া বশরী ঘটনাস্থলে মারা যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে উখিয়া থানার এসআই মাঈন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার ও সুরতাহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন। তদন্তকারী পুলিশ অফিসার জানান, নিহত গৃহবধুর শরীরে অসংখ্য দা’র কুপের মারাত্বক আঘাত রয়েছে। যা পৈশাষিক হত্যাকেও হার মানায়। ঘটনায় জড়িত ঘাতক স্বামী দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের।

 

পাঠকের মতামত: