ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সংসদ সদস্য লতিফের ছবিতে ছাত্রলীগের জুতাপেটা

image_148198চট্টগ্রাম ব্যুরো :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করে সংসদ সদস্য এম এ লতিফের ফেস্টুন লাগানোর ঘটনায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসহ সর্বস্তরে তোলপাড় চলছে। নিজ দলের ভেতর থেকেই লতিফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে বিচারের দাবি উঠেছে।

বুধবার বিকেলে চট্টগ্রাম নগরীর শহীদ মিনারে জাগ্রত ছাত্র ও যুবজনতার ব্যানারে আয়োজিত সমাবেশে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন। এতে সংসদ সদস্য লতিফের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। অনুষ্ঠানে নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমুসহ সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য দেন। সমাবেশ শেষে লতিফের ছবিতে জুতা নিক্ষেপ করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল নগরীর কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে ঘিরে বন্দর নগরীর পতেঙ্গা, বিমানবন্দর থেকে আগ্রাবাদ পর্যন্ত বিভিন্ন স্থানে এ সব ফেস্টুন টানান। আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করেছেন, ফেস্টুনে ব্যবহার করা বঙ্গবন্ধুর প্রতিকৃতির মুখমণ্ডল বঙ্গবন্ধুর হলেও শরীর তার নয়। অন্য কারো শরীরে কম্পিউটার কারসাজির মাধ্যমে মুখমণ্ডল যুক্ত করা হয়েছে।

পাঠকের মতামত: