ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সৌদি আরবে বোমা হামলায় পেকুয়ার যুবক নিহত: পরিবারে শোকের মাতম

22221823_1911746385716888_5878856813840557722_nমুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া ::

সৌদি আরবের আল আরধা জিজান নামক স্থানে গত ৬ অক্টোবর সকাল ১০ঘটিকার দিকে কক্সবাজারের পেকুয়া উপজেলার মোশারফ হোছাইন নামের এক যুবক ইয়েমানের জঙ্গি গ্রুফের অতর্কিত বোমা হামলায় গুরুতর আহত হয়েছিল। পরে তাকে সেখান থেকে তার আত্মীয়-স্বজনরা উদ্ধার করে সৌদি আরবের কিং ফারহাদ জেনারেল হাসপাতালে ভর্তি করা করে। আর ওই হাসতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ৭ অক্টোবর সকালে মারা যান মোশারফ হোছাইন (২৫)। নিহত যুবক পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া গ্রামের মোক্তার হোসেন মুনর পুত্র। নিহতের মরদেহ সেখানকার হাসপাতালের হিমঘারে রাখা হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

 

এদিকে মোশারফ বোমা হামলায় নিহতের খবর তার দেশের বাড়ী পেকুয়ায় আত্মীয় স্বজন ও পরিবারের লোকজনের কাছে পৌঁছালে আজ বিকালে কান্নাররোল পড়ে যায়। নিহতের পরিবারে চলছে এখন শোকের মাতম। গত ৬মাস পূর্বে জীবিকার অন্বেষনে সৌদি পাড়ি জমিয়েছিল যুবক মোশারফ হোছাইন।

 

সৌদি আরব থেকে নিহত যুবকের চাচা মো: রহিম এ প্রতিবেদককে টেলিফোনে জানিয়েছেন, গত ৬ অক্টোবর সকাল ১০ঘটিকার দিকে কাজ করার সময় ইয়েমের বিদ্রোহী হুদি জঙ্গি গ্রুফ অতর্কিত বোমা হামলা চালায়। এ হামলায় তার ভাতিজা গুরুতর আহত হয়েছিল। পরে তাকে হাসপাতালে ভর্তিও করা হয়েছিল। কিন্তু আমাদের সকলকে শোক সাগরে ভাসিয়ে আজ সকালে না ফেরার দেশে চলে গেছেন মোশারফ।

 

পাঠকের মতামত: