ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পেকুয়া গ্যারেজের দোকানে পিকআপ, আহত-৪, আটক-২

পেকুয়া প্রতিনিধি ::14

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় ৪জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার কওে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শুক্রবার বিকেল ৩টায় উপজেরার বারবাকিয়া বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন পেকুয়া সদর ইউনিয়নের সাবেকগুলদী চরপাড়ার আকতার হোসেনের ছেলে আজিজুর রহমান, সাবেকগুলদী এলাকার রেজাউল মেস্ত্রী, বারবাকিয়া পাহাড়িয়াখালী এলাকার রব্বত আলীর ছেলে পুতিয়া ও রিক্সা চালক আবছার। এদের মধ্যে আজিজুর রহমানকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় গাড়ির চালক মো.রাসেল ও হেলপার আলমগীরকে আটক করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায় পিকআপ গাড়িটি কক্সবাজার সেনানিবাস থেকে চট্টগ্রাম যাচ্ছিলেন। বারবাকিয়া বাজার-ছড়াপাড়া সড়ক হয়ে বারবাকিয়া বাজার পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে জসিম উদ্দিনের গ্যারেজের দোকানে ঢুকে পড়ে। এ সময় ৫টি অটোরিক্সা ও একটি টমটম গাড়ি ধুমড়ে মুছড়ে যায়। স্থানীয়রা এ সময় চালক ও হেলপারকে আটক করে। গাড়িটি স্থানীয় গ্রাম পুলিশের হাতে জিম্মায় রয়েছে। পুলিশ গাড়িতে থাকা সেনাবাহিনীর প্রয়োজনীয় মালামাল জব্দ করে থানায় নিয়ে আসে। পেকুয়া থানার এসআই শিমুল বডুয়া এর সত্যতা স্বীকার করেছেন।

………………

পেকুয়ায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ফসলি জমিতে ছাগল ধানের চারা বিনষ্ট করছিল। এ সময় ছাগল তাড়াতে যায় মালিক। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ওই দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এ সময় স্ত্রী স্বামীকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে। ২৯ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার মৃত.কবির আহমদের ছেলে শাহাব উদ্দিন (৫০) ও তার স্ত্রী মোহসেনা বেগম (৪০)। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত শাহাব উদ্দিন জানায় ওইদিন সকালে ফসলি জমির ধানের চারা বিনষ্ট করছিল একটি ছাগল। আমি তাড়াতে গেলে ছাগলের মালিক একই এলাকার মৃত.ওয়াজিউল্লাহ’র ছেলে ইউনুস বাধা দেয়। এক পর্যায়ে তারা কয়েকজন মিলে কুপিয়ে ও পিটিয়ে আমাদের আহত করে।

…………….

পেকুয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম

পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় ভাতিজাকে কুপিয়ে জখম করেছে আপন চাচা। জোর করে বসতভিটার গাছ কর্তন করছিল চাচা। এ সময় ভাতিজা বাধা দিলে ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে তাকে মারাত্বক জখম করে। এ সময় মা ছেলেকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করা হয়। বৃহষ্পতিবার সকাল ১১টায় উপজেলার সদও ইউনিয়নের পুর্বগোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার বদিউল আলমের স্ত্রী কমরুন্নেছা (৩০) ও ছেলে সালাহ উদ্দিন (১৪)। সালাহ উদ্দিন পেকুয়া জিএমসির ৮ম শ্রেনীর ছাত্র বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে সালাহ উদ্দিনকে ওইদিন চমেক হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসকরা। বদিউল আলম জানায় ওইদিন সকালে বসতভিটা থেকে জোর করে গাছ কর্তন করে তার ভাই মাহমুদুল করিম। এ সময় বাধা দিলে মাহমুদুল করিম মা-ছেলে দু’জনকে কুপিয়ে আহত করে।

পাঠকের মতামত: