Home » চট্টগ্রাম » চবিতে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

চবিতে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

cbচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১২ সেপ্টেম্বর দুপুর দুইটা থেকে ৪ অক্টোবর রাত ১২টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।
অন্যদিকে এবারের ভর্তি পরীক্ষা নেওয়া হবে চারটি ইউনিটের মাধ্যমে। ইউনিট গুলো হলো ক,খ,গ,ঘ। ক ইউনিটের আওতায় বিজ্ঞান বিভাগ, খ ইউনিটের আওতায় কলা ও মানববিদ্যা বিভাগ গ ইউনিটের আওতায় ব্যবসায় শিক্ষা বিভাগ ও ঘ ইউনিটের আওতায় সম্মিলিত (বিজ্ঞান,কলা ও ব্যবসায় শিক্ষা)।
ক ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৯ অক্টোবর, খ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৮ অক্টোবর, গ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর ও ঘ ইউনিটের পরীক্ষা ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। সবগুলো পরীক্ষা সকাল ১০ টায় শুরু হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
এছাড়া আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইউনিট প্রতি নির্ধারিত আবেদন ফি সংশ্লিষ্ট ব্যাংকে জমা দেওয়া যাবে। ১১ সেপ্টেম্বর থেকে ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (http://admission.eis.cu.ac.bd) পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়া কোরক বিদ্যাপীঠের অভিভাবক সদস্য পদে ভোট চাইলেন জাহাঙ্গীর

It's only fair to share...000কক্সবাজারের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্টান চকরিয়া কোরক বিদ্যাপীঠ এর আসন্ন ২৩নভেম্বর ব্যবস্থাপনা ...