ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সেন্ট্রাল পাবলিক স্কুলের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

ওওওওপ্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার সেন্ট্রাল পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্œ হয়েছে। বৃহস্পতিবার সকালে স্কুলমাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি কক্সবাজার টাইমস (সিটিএন) এর সম্পাদক ও দৈনিক সমুদ্রধারার ভারপ্রাপ্ত সম্পাদক মো: সরওয়ার আলম। স্বাগত বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির প্রকল্প পরিচালক কক্সবাজার টাইমস্’র নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো: এমদাদুল হক।

তিনি বলেন, ‘খেলাধুলার পাশপাশি নৈতিক শিক্ষা কোন বিকল্প নেই। তাই নৈতিক শিক্ষার জন্য সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে মা’দের । মায়েরাই পারে শিশুদের সুশিক্ষিত মানুষ গড়ে তুলতে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো: আবু শামীম। উপস্থিত ছিলেন স্কুলের পরিচালক তৌহিদুর রহমান। তিনদিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতি প্রতিযোগিতার সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট ছিল যেমন খুশি তেমন সাজ। এই প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পান স্বাধীনতা যুদ্ধের শহীদ জননী চরিত্রটি। উৎসবমুখর পরিবেশে বিভিন্ন ইভেন্টের ১২০ জন প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক কামরুল হাসান।

পাঠকের মতামত: