ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় ইয়াবা সম্রাজ্ঞী পারভিন সহযোগীসহ আটক

parvinচকরিয়া প্রতিনিধি:

পেকুয়ায় সাবেক নারী ইউপি সদস্য ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শাহনাজ পারভিন (৩০)কে ইয়াবাসহ আটক করেছে পেকুয়া থানা পুলিশ। শাহনাজ পারভিন একই ইউনিয়নের মাওলার পাড়া এলাকার নুরুল আলমের স্ত্রী ও মগনামা ইউনিয়ন পরিষদের (১,২ ও ৩নং ওয়ার্ড) সাবেক সদস্য।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে পেকুয়া থানার উপ সহকারী-পুলিশ পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ও ফয়সাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার মগনামা ইউনিয়নের নাপিতপাড়া এলাকা থেকে তাকে আটক করে। এসময় বিমল শীল (৪৮) নামের তার এক সহযোগীকেও আটক করে পুলিশ। বিমল শীল একই এলাকার মৃত শুধাংশু শীলের ছেলে। তাদের কাছ থেকে ২৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মগনামা লঞ্চঘাট এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও ঘাট দিয়ে নদীপথে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে আসছিল বিমল শীল, শাহনাজ পারভিন ও তার স্বামী নুরুল আলমের নেতৃত্বাধীন একটি সিন্ডিকেট। এই সিন্ডিকেটের সদস্যদের ধরতে চেষ্টা চলছিল। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রিকালে ইয়াবা স¤্রাজ্ঞী পারভিন ও তার সহযোগী বিমলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ##

পাঠকের মতামত: