ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজার সিটি কলেজ ইসলামের ইতিহাস বিভাগের নবীণ বরণ অনুষ্ঠিত

ওওওওবার্তা পরিবেশক:

কক্সবাজার সিটি কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নবীন বরণ- ২০১৬ অনুষ্ঠিত হয়েছে । গতকাল ২৬ জানুয়ারী মঙ্গলবার কলেজ মিলনায়তনে ইসলামের ইতিহাস বিভাগের প্রধান অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ ক্যথিং অং। তিনি বলেন , উচ্চ শিক্ষায় কক্সবাজার সিটি কলেজ বেসরকারী পর্যায়ে যথেষ্ট অবদান রাখছে । বর্তমানে ৮টি অনার্সসহ বিভিন্ন পর্যায়ে প্রিলিমিনারী ও মাস্টার্স চালু হয়েছে। প্রত্যেকটি বিভাগ ভাল ফলাফলও করছে।এই কলেজে যারা সুযোগ পেয়েছে তারা সৌভাগ্যবান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক , রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক শাহনুর আকতার , বাংলা বিভাগের প্রধান অধ্যাপক শরমিন সিদ্দিকা লিমা । উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক নাসির উদ্দিন , প্রভাষক শাহনেওয়াজ মোর্শেদ , প্রভাষক নাসির উদ্দিন (২), প্রভাষক আনোয়ার জাহেদ ও প্রভাষক জসিম উদ্দিন।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন নবাগত ছাত্রছাত্রীরা । নবাগত ছাত্রছাত্রীদেও ফুল দিয়ে বরণ করেন কলেজ অধ্যক্ষ উপাধ্যক্ষ ও শিক্ষক মন্ডলী । পরে নবাগতদের আপ্যাায়ন ও করা হয় ।

পাঠকের মতামত: