ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়ায় উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিতে নেতাকর্মীদের প্রস্ততি নিতে হবে -পেকুয়ায় জাফর আলম

Chakaria Pc 01-07-2017,এম.জিয়াবুল হক, চকরিয়া :::

পেকুয়ায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ঈদ পুনর্মিলনীতে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। শুক্রবার বিকালে পেকুয়ায় আ’লীগ কার্যালয়ে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবুল কাসেমের সঞ্চালনায় ও সভাপতি (ভারপ্রাপ্ত)শাহনেওয়াজ চৌধুরীর বিটুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাফর আলম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উজানটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল করিম, সাধারন সম্পাদক শাহজামাল এমইউপি, রাজাখালী ইউনিয়নের চেয়ারম্যান ছৈয়দ নুর, উজানটিয়ার চেয়ারম্যান এম, শহিদুল ইসলাম চৌধুরী, রাজাখালী ইউনিয়ন আ’লীগের সম্পাদক আবুল কাশেম আজাদ, টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, সভাপতি ছরওয়ার কামাল চৌধুরী, মগনামার সভাপতি খাইরুল এনাম, সম্পাদক রশিদ আহমদ, বারবাকিয়ার সভাপতি আবুল হোসাইন শামা, সম্পাদক কামাল হোসেন, পেকুয়া সদরের সম্পাদক বেলাল উদ্দিন বিএসসি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ বারেক। এ সময় উপ¯ি’ত ছিলেন উপজেলা আ’লীগ নেতা বশির মেস্ত্রী, মোস্তাক আহমদ,নুরুল কবির, শেখ আহমদ, হামিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াউল হক জিকু, মোহাম্মদ হোসন, যুগ্ম সম্পাদক সাংবাদিক নাজিম উদ্দিন,সাংবাদিক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ হাসেম, মহিলা আ’লীগ নেত্রী মর্জিনা বেগম, ছেনুয়ারা বেগম এমইউপি, আ’লীগ নেতা এডভোকেট হেলাল উদ্দিন, ফোরকান এলাহী, এলাহাদাদ, স্বে”ছাসেবকলীগ সভাপতি ওসমান গণি এমইউপি, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, আ’লীগ নেতা আবুল হাসেম টুনু, মোহাম্মদ ইকবাল, যুবলীগ নেতা জয়নাল হাজারী, আবদুল করিম, হোসাইন মোহাম্মদ বাদশা, যুবলীগ নেতা সেকান্দর, মনছুর আলম, মহিউদ্দিন, আ’লীগ নেতা আবু তৈয়ব,নাছির উদ্দিন, ছাত্রলীগ সাধারন সম্পাদক এহেতাশামুল হক মোহাম্মদ ইয়াসিন, আমিনুর রশিদ, জকরিয়া, ফারুক আজাদ, পারভেজ, মোহাম্মদ শাহজাহান, শাহেদ ইকবাল, কৃষকলীগের মাস্টার নিজাম উদ্দিন, আবদু রশিদ ভেট্রা, শ্রমিকলীগের সভাপতি নুরুল আবছার, জেলা শ্রমিকলীগ নেতা আতিক উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা মনচুর আলম নানক, পারভেজ উদ্দিন, আরফাত, শওকত প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের ভেতরে একটি মহল নানাভাবে বিভাজনের সৃষ্টি করতে চাইছে। চকরিয়া-পেকুয়া জনপদের পরীক্ষিত ও ত্যাগী আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে এই ব্যাপারে সজাগ থাকতে হবে। কারণ একটু খানি ভুল করলেই দলের জন্য বড় ধরণের ক্ষতি হবে। তিনি বলেন, চকরিয়া-পেকুয়া আসনে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিতে এখন থেকে নেতা-কর্মীদেরকে প্রস্ততি নিতে হবে। তৃণমূল পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে হবে। চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, আমি দলের দায়িত্ব নেয়ার পর থেকে মাঠে ময়দানে আ’লীগের রাজনীতিকে আরো বেগবান করার প্রত্যয় নিয়ে চকরিয়া-পেকুয়ায় কাজ করে যাচ্ছি। তাই বলবো এই মুহুর্তে দল কোন নেতাকে মনোনয়ন দেবেন এই চিন্তা মাথায় না রেখে সকলকে একহয়ে কাজ করতে হবে যাতে আ’লীগকে কিভাবে সু সংগঠিত ও শক্তিশালী করা যায়। তিনি বলেন, জাতির জননের সুযোগ্য উত্তরসুরী দেশরত্ম শেখ হাসিনা আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে যাকে মনোনয়ন দেবেন নৌকাকে বিজয়ী করতে আমি তার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দি”িছ এ সভা থেকে।

পাঠকের মতামত: