ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

‘বিপ্লবের মাধ্যমে জনগণ নৌকাকে পদ্মায় ডুবিয়ে দেবে’

অনলাইন ডেস্ক ::Numan

আগামী নির্বাচনে জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে নৌকাকে প্রমত্ত পদ্মায় ডুবিয়ে দেবে। আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করে নির্বাচনে জয়লাভের মাধ্যমে বিএনপি আগামীতে সরকার গঠন করবে। ‘ আজ নগরীর ভিআইপি ব্যাংকুইট হলে ঈদ উপলক্ষে বিএনপি ও অংগসংগঠনসমূহের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

নোমান বলেন, ৭ শতাংশ প্রবৃদ্ধির অর্জনের মিথ্যা অপপ্রচার করে সরকার আত্নতৃপ্তির ঢেকুর তুলছে- যা সম্পূর্ণ মিথ্যা। প্রকৃতপক্ষে ৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জন হলে বিদেশীরা বাংলাদেশে চাকরি করার জন্য আসত এবং আমাদের দেশের জনগণকে দশ হাজার টাকা বেতনের চাকরি করার জন্য মালয়েশিয়া যেতে হত না।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী, বিশিষ্ট অর্থনীতিবিদ ও ইষ্ট ডেল্টা ইউনির্ভাসিটির ভিসি প্রফেসর মুহাম্মদ সিকান্দার খাঁন, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, কেন্দ্রীয় বিএনপির শ্রমিক বিষয়ক সম্পাদক এ.এম. নাজিম উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল প্রমুখ।

পাঠকের মতামত: