ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

জটিল রোগ নয়, দুর্বলতায় ভুগছেন আল্লামা শফী

shofঅনলাইন ডেস্ক ::

হেফাজতে ইসলামের আমির শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর অবস্থা আশঙ্কাজনক কিছু না। জটিল রোগে নয়, দুর্বলতায় ভুগছেন তিনি।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে হেফাজত আমিরের প্রেস সচিব মাওলানা মুনির আহমদ জানান, তিনি মঙ্গলবার রাতে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। চিকিৎসকরা জানিয়েছেন, আল্লামা শফীর অবস্থা খারাপ না, আশঙ্কাজনক কিছু না।

আল্লামা শফী পুরান ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। মঙ্গলবার বিকেলে তাকে চট্টগ্রাম থেকে বিশেষায়িত অ্যাম্বুলেন্স হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। বেশ কয়েকদিন ধরে তিনি চট্টগ্রামের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মাওলানা মুনির আহমদ জানান, চিকিৎসকরা তার সমস্যা চিহ্নিত করেছেন। তার শরীরে বড় ধরনের কোনো সমস্যা নেই। শুধু দুর্বলতা রয়েছে। ফুসফুসে পানি জমার যে বিষয়টি নিয়ে আশঙ্কা করা হচ্ছিল তাও ঢাকার চিকিৎসরা পাননি। তারা আশা করছেন, মোটামুটি কয়েকদিনের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠবেন। তিনি মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সরওয়ারে আলম এবং নিউরোলজি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নূরুল হুদার তত্ত্বাবধানে রয়েছেন।

আল্লাম শফীর রোগমুক্তির জন্য সারা দেশে ও বাদ আসর রাজধানীর যাত্রাবাড়ী, দোলাইপাড়, জামিয়াতুল আনোয়ার মাদরাসায় খতমে কুরআন ও দোয়া মাহফিল করবে ইমাম উলামা পরিষদ বাংলাদেশ।

 

পাঠকের মতামত: