ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সংযোগ বিচ্ছিন্ন করায় পল্লী বিদ্যুতের দুই কর্মচারীকে জুতা পেটা

asssচট্টগ্রাম প্রতিনিধি :

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পল্লী বিদ্যুতের দুই কর্মচারীকে জুতা পেটা করলেন মো. আলী নামের এক ইউপি সদস্য। গত বুধবার দুপুর ১২ টায় উপজেলার বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা ইউপি সদস্যের বাড়ীতে পল্লী বিদ্যুতের মিটার রিডার প্রদীপ দে ও লাইনম্যান আবু তাহেরকে জুতা দিয়ে পেটানো হয়।

পল্লী বিদ্যুতের মিটার রিডার প্রদীপ দে জানান, বাজালিয়া ইউনিয়নের ৭ ওয়ার্ডে ইউপি সদস্য মো. আলীর নামের মিটারে ৩ মাসে প্রায় ৩ হাজার ২শত টাকার মতো বিদ্যুৎ বিল বকেয়া ছিল। বকেয়া বিল পরিশোধের জন্য তার বাড়ীতে প্রতিমাসে বিলের কাগজ পাঠানো হলে সে বিল দেয়নি। গত বুধবার দুপুরে বকেয়া বিল আদায়ের জন্য তার বাড়ীতে গেলে বিল না দেয়ায় আমরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে চলে আসতেছি। এ সময় ইউপি সদস্য মো. আলী হঠাৎ এসে বিদ্যুৎ সংযোগ কেন বন্ধ করেছে বলে জুতা দিয়ে পেটায় এবং আমাদেরকে মারধর করে। এতে আমরা দুই জনই আহত হয়। বিষয়টি লিখিতভাবে আমাদের কর্তৃপক্ষকে জানিয়েছি।

এব্যাপারে ইউপি সদস্য মো. আলী বলেন, বকেয়া টাকার নেয়ার জন্য আমি তাদেরকে বাজালিয়ায় আমার দোকানে আসতে বলেছি, তারা না এসে আমার বাড়ীর বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়। খবর পেয়ে আমি বাড়ীতে গিয়ে তাদেরকে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য বলি। এসময় তারা চলে যেতে চাইলে একজনকে ধরে ধাক্কা মারি এবং তাদেরকে ভয় দেখায়।

পল্লী বিদ্যুতের কেরানীহাট শাখার উপমহাব্যবস্থাপক মোঃ আকমল হোসেন বলেন, বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের জন্য আমাদের দুই কর্মচারী বড়দুয়ারায় গেলে মো. আলী নামের এক মেম্বার তাদেরকে মারধর করেছে বলে শুনেছি। এব্যাপারে কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

পাঠকের মতামত: