ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক নিহত

ctg20170513133744অনলাইন ডেস্ক :::

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) মহাপরিচালক মো. ফজলুর রহমান (৫৫) নিহত হয়েছেন। শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা আরও চারজন দুর্ঘটনায় আহত হয়েছেন।

আহতরা হলেন- চট্টগ্রাম পিটিআইয়ের (প্রাইমারি টিচার ট্রেইনিং ইনস্টিটিউট) সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার, পটিয়া পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট মুশফেকা বিনতে সুলতান, পিটিআইয়ের পিয়ন সাইফুল এবং গাড়িচালক আলী হোসেন।

খাগড়াছড়ি পিটিআই সেন্টারে এক মতবিনিময় সভায় যোগ দিতে সড়ক পথে মাইক্রোবাস যোগে খাগড়াছড়ি যাচ্ছিলেন তারা। সকাল ৭টার দিকে ফটিকছড়ি পৌর সদরের আনন্দপুর কমিউনিটি সেন্টারের কাছে লোহাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ জহির এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে দুর্ঘটনার পর স্থানীয়রা ফজলুল রহমানকে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, ময়মনসিংহে জন্ম নেয়া ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ১৯৮২ (স্পেশাল) ব্যাচের একজন ক্যাডার ছিলেন।
২০১৫ সালের ১৯ জানুয়ারি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) মহাপরিচালক পদে যোগ দেন তিনি।

এর আগে উপজেলা ম্যাজিস্ট্রেট, থানা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ফজলুর রহমান। সরকারিভাবে দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, চীন, জাপান, ভারত ইত্যাদি দেশ ভ্রমণ করেছেন তিনি।

 

পাঠকের মতামত: