ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উখিয়ায় টমটম চালকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে শ্লীনতাহানীর অভিযোগ

ukhiyaউখিয়া প্রতিনিধি ::

উখিয়া উপজেলা মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী আরেফা আক্তার (১৪) কে অপহরণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায় টানা হেচড়া করে শ্লীনতাহানী করেছে এক টমটম চালক। গতকাল শনিবার সকাল ৮ টার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথিমধ্যে এ নগ্ন হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে ছাত্রীর মা বেবী আক্তার (৩৫) বাদী হয়ে মরিচ্যা পাগলির বিল গ্রামের মৃত আলী মিয়ার ছেলে টমটম চালক নুরুল হক (২৮) কে আসামী করে শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাঈন উদ্দিন ঘটনাটি তদন্ত পূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য উখিয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন। স্কুল ছাত্রীর মা বেবী আক্তার এ প্রতিবেদককে জানান, অভিযুক্ত টমটম চালক ইতিপূর্বেও আমার মেয়ে আরেফাকে স্কুলে আসা যাওয়ার পথে উত্তক্ত করে আসছিল।

 ##############

উখিয়ায় কলেজ ছাত্র মদের বোতল সহ আটক ভ্রাম্যমান আদালতের ৩০ হাজার টাকা জরিমানা

উখিয়া প্রতিনিধি :::

উখিয়ায় ডিগ্রী কলেজের ছাত্র রুবেল সহ ৩ বন্দু মোটর সাইকেল করে গতকাল শনিবার সকাল ১০ টার দিকে কুতুপালং থেকে উখিয়ায় আসছিল। পথিমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাঈন উদ্দিন মোটর সাইকেলটিকে থামানোর চেষ্টা করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় হাইওয়ে পুলিশ পিছু ধাওয়া করে মোটর সাইকেল সহ ঘিলাতলী পাড়া গ্রামের সোলতান ড্রাইভারের ছেলে রুবেলকে একটি মদের বোতল সহ হাতে নাতে আটক করে। হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজেস বড়–য়া জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উক্ত ছাত্রকে ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের জেল দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

 ############

উখিয়ায় টমটম চালকের লাঠি মিছিল: আটক ১: ২০ হাজার টাকা জরিমানা

উখিয়া প্রতিনিধি :::

উখিয়া উপজেলা প্রশাসনের নির্দেশ উপেক্ষা যত্রতত্র টমটম গাড়ি পার্কিং, এলোপাতাড়ী চলাচলে বাঁধা দেওয়ায় টমটম চালকরা গতকাল শনিবার সকাল ১০ টার দিকে ১০/১৫ জনের একটি দল উখিয়া সদর ষ্টেশনে একটি লাঠি মিছিল করে। এ সময় পুলিশ টমটম সমিতির সাধারণ সম্পাদক নুরুজ্জামান খোকনকে আটক করে। পরে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাঈন উদ্দিন ভ্রাম্যমান আদালত গঠন করে দীর্ঘক্ষণ শেষে প্রশাসনের বিরুদ্ধে লাঠি মিছিল করার অভিযোগ প্রমাণিত হওয়ায় নগদ ২০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশ উখিয়া ষ্টেশনে টমটম চালকদের শান্তি শৃংখলা বজায় রেখে টমটম চলাচল করার নির্দেশ দিলে টমটম চালকরা হাত তোলে সমর্থন করে।

 ################

উখিয়ায় পানিতে পড়ে কিশোরের মৃত্যু

উখিয়া প্রতিনিধি :::

তিন, চার বন্দু এক সাথে গোসল করতে গিয়ে এক নিখোঁজ হয়ে যায়। পরে খবর পেয়ে গ্রামবাসীরা ঘন্টাখানেক খোঁজাখোঁজির পর মুমর্ষ অবস্থায় উদ্ধার করে। এ সময় এলাকাবাসী ফয়সাল আহমদ (১৪) কে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। গত শূক্রবার সকাল ১১ টার দিকে সিকদার বিল খালে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। সে উখিয়া সিকদার বিল গ্রামের মাহমুদুল হকের ছেলে বলে জানা যায়। মৃত্যুর ঘটনায় গ্রামের ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, তিনি এ ধরনের একটি ঘটনার খবর শুনেছেন। তবে কেউ এখনো অভিযোগ করতে থানা আসেনি।

পাঠকের মতামত: