ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চালককে রাস্তায় সিজদা করানো সেই এসআই ক্লোজড

চকরিয়া নিউজসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রকাশের জের——————

নিউজ ডেস্ক :::image-64822-1487252210

কক্সবাজারের পেকুয়ায় চালককে প্রকাশ্যে কানে ধরে সিজদা দেওয়ার ঘটনাটি নিয়ে পেকুয়ায় পুলিশ কর্মকর্তার অভিনব শাস্তি ‘সিজদা’র কবলে নিরীহ চালক! শিরোনামে চকরিয়া নিউজ  অনলাইনসহ ফেসবুকে ছবিটি ভাইরাল হলে টনক নড়ে প্রশাসনের। এরই জের ধরে বিতর্কিত পেকুয়া থানার এসআই তৌহিদুল ইসলামকে ক্লোজড করে কক্সবাজার পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তাকে ক্লোজড করা হয়েছে বলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া আমাদের সময়কে নিশ্চিত করেছেন।

জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া বলেন, মীর কাশেম নামের এক ট্রাক চালককে প্রকাশ্যে রাস্তার ওপর কানে ধরে সিজদা দেওয়ার অভিযোগে কক্সবাজারের পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনের নির্দেশে এসআই তৌহিদুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য তাকে কক্সবাজার পুলিশ লাইনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত এসআই তৌহিদুল ইসলামকে থানা থেকে সিসি দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের চৌমুহনী স্টেশনে মীর কাশেম নামের এক ট্রাক চালককে অস্ত্রের ভয় দেখিয়ে প্রকাশ্যে কানে ধরে সিজদা দিতে বাধ্য করায় এসআই তৌহিদুল ইসলাম। তিনি ট্রাক চালকের বিরুদ্ধে তার গায়ে গাড়ি লাগার অভিযোগ করেন। পরে এই ঘটনা ছবিসহ আমাদের সময়ের অনলাইনে সংবাদ প্রকাশ হলে প্রশাসনে তোলপাড় শুরু হয়।

পাঠকের মতামত: