ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষ, পুলিশ সদস্য নিহত, আহত ১৬

16427652_1880781605511847_5184995923207673366_n_1-573x540-573x540নিজস্ব প্রতিনিধি :::

চকরিয়ার উপজেলাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং ইনানী রিসোর্ট এলাকায় পিকনিক বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় এনামুল হক বাবুল (৩২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৬ যাত্রী। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য চকরিয়ার পৌরসভার ৮নং ওয়ার্ড বাসস্টেশন পাড়ার মৃত আবদুর রশিদের পুত্র বলে জানা গেছে।েএলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া থেকে একটি মাইক্রোবাসে করে ছুটি কাটিয়ে কর্মস্থলে চট্টগ্রাম যাচ্ছিল। মাইক্রোবাসে উঠে  হারবাং ইনানী রিসোর্ট এলাকা আগে টেক পয়েন্টে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকনিকের বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয় ওই মাইক্রোবাসের। এতে মাইক্রোবাসেরর যাত্রী পুলিশ সদস্য এনামুল হক বাবুল ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় মাইক্রোবাস ও বাসের আরো অন্তত ১৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সামান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য এনামুল হক বাবুল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্তরত ছিলেন। ছুটি শেষে বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন তিনি।
সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়ার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত: