ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণে-জাফর আলম

এম.জিয়াবুল হক, চকরিয়া :::

পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নে স্থানীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সোমবার (৩০জানুয়ারী) ব্যাপক আয়োজনের মাধ্যমে সম্পন্ন হয়েছে। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীত দলের মাঝে ট্রপি ও পুরস্কার বিতরন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম আলম।

উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এটিএম শহিদুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, স্বাধীনতার পর বাংলাদেশের রাজনীতি এবং উন্নয়নমুখী একটি সমৃদ্ধ দেশ পরিচালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতা আর বিচক্ষনতার মাধ্যমে সফলতা অর্জন করেছে। একজন সফল রাষ্ট্র প্রধান হিসেবে দেশরত্ম শেখ হাসিনা আজকে বিশে^র রাজনীতিতে নতুন মডেল। তার সুযোগ্য নেতৃত্বে আজকে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা রাজনীতি ও দেশ পরিচালনায় যেমন অত্যন্ত দক্ষ ও বিচক্ষন তেমনি ক্রীড়াঙ্গনেও তার সরকার সফল হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে সকল ধরনের আত্মসামাজিক উন্নয়নের পাশাপাশি দেশের ক্রীড়াঙ্গন বিকশিত হয় শুধুমাত্র শেখ হাসিনার অনন্য অবদানের কারনে। দেশের দামাল ছেলেরা ক্রীড়াঙ্গনে বিজয়ের প্রতাকা উডয়ন করে। উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরো বলেন, আগামীতে খেলাধুলার মাধ্যমে মফস্বলের জনপদ পেকুয়া থেকে দামাল ছেলেদের জন্ম হবে। যাতে তাঁরা দেশের ক্রীড়াঙ্গনে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে এলাকার জন্য সম্মান বয়ে আনতে পারে। ইতোমধ্যে পেকুয়ার রাজাখালী ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে অসাধারণ খেলে যোগ্যতার স্বাক্ষর রেখেছে। এভাবে আগামীতে আরো এগিয়ে যেতে হবে।

ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের এ অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য এসএম গিয়াস উদ্দিন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, আওয়ামীলীগ নেতা ফরিদুল আলম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শওকত ওসমান প্রমুখ। অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ক্রীড়া সংস্থার কর্মকর্তা, খেলার আয়োজন কমিটির সকল সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রপি এবং পুরস্কার বিতরণ করেন। #

পাঠকের মতামত: