ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

লামায় এনজিও কর্মকর্তাকে রক্তাক্ত করে টাকা ছিনতাই

mail.google.comমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

লামায় এনজিও ‘শক্তি ফাউন্ডেশন’ এর ম্যানাজারকে মেরে রক্তাক্ত করে সমিতির কালেকশানের টাকা ও মোবাইল ছিনতাই করেছে বখাটে যুবক। রবিবার সকাল ১০টায় লামা পৌরসভার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের পাইন্যাসাবিল এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত শক্তি ফাউন্ডেশনের ম্যানাজার মোঃ জামাল হোসেন(৩১) লামা হাসপাতালে ভর্তি রয়েছে। ছিনতাইকারী মোঃ ইমরান (৩৫) বমু বিলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড পাইন্যাসাবিল এলাকার প্রাক্তন মেম্বার মোহাম্মদ আলীর ছেলে।

আহত মোঃ জামাল হোসেন জানায়, প্রতি রবিবার পাইন্যাসাবিল এলাকায় জনৈক নুরনাহারের বাড়িতে শক্তি ফাউন্ডেশন সমিতির ঋণের টাকা আদায় করা হয়। সকালে মোটর সাইকেল যোগে মোঃ জামাল হোসেন ও মাঠকর্মী মোঃ রাসেল কে সাথে নিয়ে পাইন্যাসাবিল নুরনাহারের বাড়িতে যায়। মাঠকর্মী নুরনাহারের বাড়িতে টাকা আদায় করছিল আর সে অন্য কিছু সদস্যদের বাড়িতে যাওয়ার জন্য বাহির হলে পথে গাড়ির গতিরোধ করে মোঃ ইমরান। ইমরান বলে, তুমি নুরনাহারকে কেন টাকা দেওনি। এখন টাকা দাও না হলে মেরে ফেলব। এই বলে মোটা একটি গাছের লাঠি নিয়ে তাকে মারধর করতে থাকে। একপর্যায়ে মাথায় আঘাত করলে জামাল হোসেনের মাথা ফেটে প্রচুর রক্তখনন হয় এবং সে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়ে যায়। এসময় ম্যানাজার জামালের কাছে সমিতির আদায়ের ১২ হাজার টাকা ও ১টি স্যামসাং মোবাইল ছিনতাই করে নিয়ে যায় ইমরান। চিৎকার শুনে আশপাশের লোকজন ও মাঠকর্মী মোঃ রাসেল এগিয়ে এলে মাঠকর্মীকেও মারধরের হুমকী দিয়ে আরো ১০ হাজার ৩শত টাকা ছিনতাই করে নেয় এমরান।

লামা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বলেন, ভারী বস্তু দিয়ে মাথায় আঘাত করায় অনেকটা ফেটে গেছে। তাছাড়া শরীরের একাধিক স্থানে আঘাতের চি‎হ্ন আছে।

বমু বিলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতলব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমি বলেছি আগে রোগীর চিকিৎসা কর পরে আমি দেখব।

পাঠকের মতামত: