ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় মহাসড়কে কিশোর ও মোটর সাইকেলের ধাক্কায় পথচারী বৃদ্ধ নিহত

nihotএম.জিয়াবুল হক, চকরিয়া :::
চকরিয়া-মহেশখালী সড়কের মাইজঘোনা এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় আবুল কাশেম (৬০) নামে এক পথচারী বৃদ্ধ মারা গেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আবুল কাশেম উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের দরগাহ পাড়া এলাকার মৃত ছালেহ আহমদের ছেলে। অপরদিকে গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারীডেবা এলাকায় কাভার্ড ভ্যান ও ম্যাজিক গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ রুবেল (১৩) নামে এক কিশোর নিহত হয়েছেন। এসময় আরো তিন যাত্রী আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা এলাকায় চিরিঙ্গা বদরখালী সড়কে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটর সাইকেল আবুল কাশেমকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তাৎক্ষনিক স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে নেয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খান বলেন, দুর্ঘটনায় নিহত কাশেমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারীডেবা এলাকায় কাভার্ড ভ্যান ও ম্যাজিক গাড়ীর সংঘর্ষে মোহাম্মদ রুবেল (১৩) নামে এক কিশোর নিহত হয়েছেন। এসময় ম্যাজিক গাড়ির তিন যাত্রী আহত হয়েছে।
নিহত রুবেল উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং এলাকার আকতার হোসেনের ছেলে। আহতদের মধ্যে মো.পারভেজ (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেলেও অপর দুইজনের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি আবুল হাশেম বলেন, শুক্রবার দুপুর দুইটার দিকে মহাসড়কের হারবাং ভান্ডারীডেবা এলাকায় যাত্রীবাহী ম্যাজিক গাড়ি চকরিয়া থেকে আমিরাবাদ যাওয়ার পথে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা¯’লে মারা যায় ম্যাজিক গাড়ীর যাত্রী মোহাম্মদ রুবেল। সংঘর্ষে আরো আহত হয় তিন যাত্রী। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক হেলপার পালিয়ে যায়। নিহত রুবেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: