Home » টেকনাফ » টেকনাফে ভোটার হালনাগাদে ৩৫১টি ফরম বাতিল

টেকনাফে ভোটার হালনাগাদে ৩৫১টি ফরম বাতিল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

টেকনাফ প্রতিনিধি ::
teknaf_2 কক্সবাজারের টেকনাফে ভোটার হালনাগাদে ৩৫১টি ফরম বাতিল করা হয়েছে। তবে হোয়াইক্যং ইউনিয়নের কোন ফরম বাতিল হয়নি। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ১৩২৭টি ফরম। ১টি পৌরসভা এবং ৬টি ইউনিয়ন থেকে নির্ধারিত তারিখের মধ্যে সর্বমোট ১৬৭৮টি ফরম জমা দেয়া হয়েছিল। বর্তমানে টেকনাফ উপজেলায় বিদ্যমান ভোটার সংখ্যা ১ লক্ষ ৪৩ হাজার ১০ জন। ৯ জানুয়ারী সংশ্লিষ্ট কার্যালয় সুত্রে এতথ্য জানা গেছে। বর্তমানে বাতিল হওয়া ফরমের বিরুদ্ধে আপীল কার্যক্রম চলছে।
জানা যায় বাংলাদেশ নির্বাচন কমিশন ভোটার তালিকা হালনাগাদে নতুন ভাবে ভোটার হওয়ার জন্য টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন থেকে ৫০টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ৫০টি ফরম। কোন ফরম বাতিল হয়নি। হ্নীলা ইউনিয়ন থেকে ১৯৭টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ১৫৬টি ফরম। ৪১টি ফরম বাতিল হয়েছে। টেকনাফ সদর ইউনিয়ন থেকে ৬০৮টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ৫০৭টি ফরম। ১০১টি ফরম বাতিল হয়েছে। সাবরাং ইউনিয়ন থেকে ২০৭টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ১৭৬টি ফরম। ৩১টি ফরম বাতিল হয়েছে। বাহারছড়া ইউনিয়ন থেকে ১৯টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ১৬টি ফরম। ৩টি ফরম বাতিল হয়েছে। সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়ন থেকে ৪৯টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ৪৭টি ফরম। ২টি ফরম বাতিল হয়েছে। টেকনাফ পৌরসভা থেকে ৫৪৮টি ফরম জমা পড়েছিল। বিশেষ কমিটি কতৃক বাছাইয়ে গৃহীত হয়েছে ৩৭৫টি ফরম। ১৭৩টি ফরম বাতিল হয়েছে। টেকনাফ উপজেলা নির্বাচন অফিসার মোঃ নুরুল ইসলাম জানান এটি চলমান প্রক্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে বাদ পড়লেন জেসিয়া

It's only fair to share...000মিস ওয়ার্ল্ডের ৬৭ তম আসরের সেমিফাইনাল থেকে বাদ পড়লেন বাংলাদেশ থেকে ...