ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় এক প্রবাসীর স্ত্রীকে অপহরণের চেষ্টা আহত-১

opoস্টাফ রিপোর্টার. পেকুয়া :::

পেকুয়ায় এক প্রবাসীর স্ত্রীকে অপহরণের চেষ্টা করা হয়েছে। আর এ ঘটনায় প্রবাসী স্ত্রী আহত হয়েছে। গত ২১ ডিসেম্বর বিকাল ৪ টায় উপজেলা সদর ইউনিয়নের সালাহউদ্দিন ব্রীজের পাশ্বে এ ঘটনা ঘটে। অভিযোগসূত্রে জানা যায় সদর ইউনিয়নের পূর্ব মেহেরনামা এলাকার প্রবাসী আব্দু শুক্কুরের স্ত্রী জুবাইদা(২৮) পেকুয়া ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে কবির আহমদ চৌং বাজার হতে বাড়ীর প্রয়োজন জিনিসপত্র কিনে সি এন জি অটোট্রেক্সী যোগে বাড়ী ফেরার পথে সালাহ উদ্দিন ব্রীজে পৌছলে আগে থেকে উৎপেতে থাকা পূর্ব মেহেরনামা এলাকার আনোয়ার হোসেনের পুত্র ওয়াহিদের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী সি এন জি অটোট্রেক্সী গতিরোধ করে টানাহেচড়া করে নেমে ফেলে তাদের আনা সি এন জি অটোট্রেক্সীতে তুলার চেষ্টা করে। এ সময় প্রবাসীর স্ত্রীর সুচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে প্রবাসীর স্ত্রীর হাতে থাকা ব্যাংক হতে উত্তেলিত ৯০ হাজার টাকা ভর্তি হ্যান্ড ব্যাকসহ মালামাল নিয়ে সি এন জি যোগে দ্রুত সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের টানা হেচড়াই প্রবাসীর স্ত্রী আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। আহত প্রবাসীর স্ত্রী জুবাইদা এ প্রতিবেদককে জানিয়েছেন সন্ত্রাসীরা দীর্ঘ দিন ধরে আমার স্বামী দেশে না থাকার সুবাধে আমার কাছ থেকে চাঁদা দাবী করে আসছিল। যার জের ধরে ওই সন্ত্রাসীরা আমাকে অপহরণের চেষ্টা করে ব্যাক ভর্তি টাকা ও মালামাল এবং এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় আহত প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সন্ত্রাসী ও অপহরণকারীদের বিরুদ্ধে আইনগত প্রতিকার চেয়ে পেকুয়া থানায় এজাহার দায়ের করে।

এ ব্যাপারে পেকুয়া থানায় ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা সত্যতা নিশ্চিত করেন এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

পাঠকের মতামত: