ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পেকুয়ায় বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে মানুষের ঢল

fffইমরান হোসাইন, পেকুয়া :::

মহান বিজয় দিবসের প্রথম প্রহরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলার শহীদ মিনারগুলোতে মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার দিনগত রাত (১৬ ডিসেম্বর) ১২টা এক মিনিটে উপজেলার উপকূলীয় কলেজস্থ কেন্দ্রীয় শহীদ মিনারসহ অন্য শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে সর্বস্তরের মানুষ।

বৃদ্ধ থেকে যুবক, পৌঢ়া থেকে শিশু, প্রগতিশীল সাহিত্যিক, সংবাদকর্মী, সাংস্কৃতিককর্মী, রাজনীতিবিদ, সমাজকর্মীসহ সর্বস্তরের জনগণ পুস্পস্তবক অর্পণের মাধ্যমে হৃদয়ের গভীর থেকে বিনম্র শ্রদ্ধা জানান মাতৃভূমির জন্য প্রাণ উৎসর্গ করা বীর সন্তানদের।

এসময় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ১২টা ১মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে ১৬ডিসেম্বর প্রথম প্রহরে শহীদদের স্মরনে বিনম্র শ্রদ্ধা জানিয়ে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবদিন পুষ্পমাল্য অর্পন করেন। পেকুয়া থানা পুলিশের পক্ষে আফিসার ইন্চার্জ জিয়া.মো. মোস্তাফিজ ভুইয়া, মুক্তিযুদ্ধা সংসদ পেকুয়া শাখার পক্ষে মুক্তিযোদ্ধা এড. কামাল হোসেন, ছাবের আহামদ, ক্ষমতাসীন দল আওয়ামীলীগের পক্ষে উপজেলা আ’লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) শাহনেওয়াজ চৌধুরী বিটু, সাধারন সম্পাদক আবুল কাশেম, উপজেলা যুবলীগের পক্ষে সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মো.বারেক, টইটং ইউনিয়ন পরিষদের পক্ষে চেয়ারম্যান জাহেদুল ইসলাম, রাজাখালী ইউনিয়ন পরিষদের পক্ষে চেয়ারম্যান ছৈয়দ নুর, উজানটিয়া  ইউনিয়ন পরিষদের পক্ষে চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের পক্ষে যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন, আবু তালেব, স্বেচ্ছাসেবকলীগের পক্ষে সভাপতি ওসমান গনি ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের পক্ষে সভাপতি এম.কফিল উদ্দিন বাহাদুর, শ্রমিকলীগের পক্ষে সভাপতি নুরুল আবছার, জাতীয় পার্টির পক্ষে আহবায়ক এস,এম মাহবুব ছিদ্দিকী ও জাহাঙ্গীর আলম, বিএনপি’র পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবদল সভাপতি শাফায়েত আজিজ রাজু, ছাত্রদল সভাপতি কামরান জাদিদ মুকুট।

এছাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগ, সৈনিকলীগ, মৎস্যজিবী লীগ, জাতীয়তাবাদী যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, সিএনজি অটোরিক্সা সমিতি, পেকুয়া বাজার ব্যাবসায়ী সমিতি ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

পাঠকের মতামত: