ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

ইসলামপুরে শিক্ষকের উপর হামলার ঘটনায় আটক ২ ॥ হামলার প্রতিবাদে বিক্ষোভ

atok,নিজস্ব প্রতিবেদক  ॥

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও জেলা ফুটবল দলের সাবেক কৃতি ফুটবলার আবুল কাশেম এর ছোট ভাই সৈয়দ করিম উপর হামলার ঘটনা ঘটেছে। ১২ ডিসেম্বর বিকাল ৪টায় ফুলছড়ি মাদ্রাসা খেলার মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী উত্তর নাপিতখালী বাঁশকাটা গ্রামে মৃত ছৈয়দ নুরের ছেলে ওমর আলী, তার ছেলে ও ভাই কবির আহমদ সহ ৮/১০ জন সন্ত্রাসী হামলা চালায়।

ডশক্ষকের উপর হামলার প্রতিবাদে এবং চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ফুলছড়ি নতুন অফিস বাজারে সোমবার বিকালে অনুষ্ঠিত হয়। বিকালে ঈদগাঁও পুলিশ অভিযান অভিযান চালিয়ে ২ সন্ত্রাসীকে আটক করেছে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ইদগাহ ফরিদ আহমদ ডিগ্রি কলেজের প্রভাষক আবদুল হামিদ, ডুলাহাজারা ডিগ্রি কলেজের প্রভাষক ও কক্সবাজার জেলা রেফারী সমিতির সদস্য আবুল কাসেম, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক শাহ জাহান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ইউনিয়ন আওয়্মাী লীগের সহ-সভাপতি ফরিদুল আজিম দাদা, ৫নং ওযার্ডের ইউপি সদস্য ও ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবদু শুক্কুর ,কক্সবাজার সদর আওয়ামী লীগ উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শরিফ, ১ নং ওয়ার্ড এমইউপি জসিম উদ্দিন, সাবেককৃতি খেলোয়াড় সিকান্দার, ঈদগাহ হাইস্কুল শিক্ষক আবদুল মজিদ, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও ফুলছড়ি মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম, প্রচার সম্পাদক নুরূল হুদা। বিক্ষোভ মিছিলে সর্বস্তরের জনসাধারন অংশ গ্রহন করেন।

এদিকে সাড়ে ৪টার দিকে ঈদগাও তদন্ত কেন্দ্রের এএসআই মহিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ২ সন্ত্রাসী কে ঘটনাস্থল থেকে করা হয়েছে। আটকৃতরা হচ্ছে, ইসলামপুর উত্তর নাপিতখালী বাঁশকাটা এলাকার মৃত ছৈয়দ নুরের ছেলে ওমর আলী ও নুরুল করিব।

এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহত শিক্ষক সৈয়দ করিম।

পাঠকের মতামত: