ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় টাকা ছিনতাইয়ের ঘটনার মূল হোতা গ্রেপ্তার

atokএম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়া উপজেলার জিদ্দাবাজার এলাকায় গাড়ি থেকে নামিয়ে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার মূলহোতা মোহাম্মদ ইমনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে পুলিশের একটিদল উপজেলার ফাসিয়াখালী থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ইমন চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মাষ্টার পাড়া গ্রামের বদিউল আলমের ছেলে।

পুলিশ জানায়, গত ২৮ অক্টোবর সকালে পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের মাঝেরঘোনার গ্রামের বাসিন্দা গাড়ি ব্যবসায়ী আবু তালেব বাড়ি থেকে টাকা নিয়ে একটি সিএনজি অটোরিক্সা গাড়ি কিনতে চকরিয়া সদরে আসেন। বিক্রেতার সাথে দরদামে বনিবনা না হওয়ায় তিনি দুপুর সাড়ে ১২টার দিকে টাকা নিয়ে ম্যাজিক গাড়ি করে বাড়ি ফিরছিলেন। গাড়িটি চকরিয়া কলেজের অদুরে বারআউলিয়া নগর রাস্তার মাথা নামক এলাকায় পৌঁছালে মোটর সাইকেল আরোহী তিনজন ছিনতাইকারী সামনে গতিরোধ করে গাড়িতে উঠে আবু তালেবকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা আড়াই লাখ টাকা লুটে নিয়ে যায়। ঘটনার সময় গাড়িতে থাকা যাত্রী ও স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থলে এক ছিনতাইকারীকে ধরে পুলিশকে সোপর্দ করে। এঘটনায় ব্যবসায়ী আবু তালেব বাদি হয়ে চকরিয়া থানায় ৩ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খান বলেন, টাকা লুটের মূলহোতা ইমনকে গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

 

পাঠকের মতামত: