ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জঙ্গীবাদ নাশকতা জাতীয় প্রবৃদ্ধি অর্জনে অন্তরায় -মহাপরিচালক গণযোগাযোগ মন্ত্রণালয়

রমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

জঙ্গী, নাশকতা ও সন্ত্রাসবাদ জাতীয় প্রবৃদ্ধি অর্জনে বড় বাধা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দিকে এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের এই অগ্রগতিতে ঈর্ষায়িত হয়ে বাধা দিতে দেশের একটি বড় অংশ ভিন্ন এই পরিস্থিতি তৈরি করে নাশকতা করে যাচ্ছে। সকল পেশার মানুষকে এক হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এই অপশক্তির বিরুদ্ধে অবস্থান নিতে হবে। বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের গণ-যোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক কামরু নাহার ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১টায় বান্দরবানের লামা উপজেলা পরিদর্শনকালে এইসব কথা বলেন।

এসময় তিনি লামা বাজারের হোটেল সী-হিল হলরুমে লামা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী-বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক, মানবাধিকার কর্মী, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের সাথে মিলিত হন।

গণ-যোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক কামরু নাহার এর সফর সঙ্গী হিসেবে ছিলেন, কক্সবাজার রামু সেনানিবাসের ডিএএজি মেজর সাজেদা মণি, মেজর মায়েশা। মত-বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, জেলা তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, লামা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুহাম্মদ কামালুদ্দিন, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মো. তৈয়ব আলী, মানবাধিকার কর্মী এসকে খগেশপ্রতি চন্দ্র খোকন, যুবলীগ সাধারন সম্পাদক প্রদীপ কান্তি দাশ সহ প্রমূখ।

পাঠকের মতামত: