ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বান্দরবানে শোক দিবস পালিত

15-August-picবান্দরবান প্রতিনিধি :::
নানা কর্মসূচির মধ্য দিয়ে বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল, শোক র্যালি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, রক্তদান কর্মসূচিসহ নানা কর্মসূচি পালন করা হয়।

সোমবার সকালে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি শহরের মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা দায়রা জজ শফিকুর রহমান, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, বোমাং রাজা উচপ্রু, সিভিল সার্জন ডা. উদয় শংকর চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক হারুনুর রশিদ, জেলা পরিষদের সদস্য লক্ষি পদ দাশ প্রমুখ। দিবসটি উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে রাজার মাঠ থেকে শোক র‌্যালি বের করা হয় শহরে।

এছাড়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী বেসরকারী কার্যালয়েও দিবসটি উপলক্ষে আয়োচনা সভার আয়োজন করা হয়।

 

পাঠকের মতামত: