ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় কিশোরীকে ধর্ষণ, এক যুবক গ্রেপ্তার

atok,চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার এক কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে পালাকাটার একটি পরিত্যক্ত বাড়িতে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জনতার সহায়তায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃত যুবকের নাম মোহাম্মদ ইয়াছিন (২২)। সে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মৃত আবদুল মান্নানের ছেলে। এ সময় তার আরো তিন সহযোগী পালিয়ে যায়।
পুলিশ জানায়, ধর্ষিতা কিশোরীর বয়স ১৫ বছর। তার বাড়ি পৌরসভার কাহারিয়া ঘোনা গ্রামে। চারজনের একদল দুর্বৃত্ত মেয়েটিকে মঙ্গলবার দিবাগত রাতে বাড়ি থেকে তুলে পালাকাটার পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এ সময় গ্রেপ্তারকৃত ইয়াছিন জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ঘটনা আঁচ করতে পেরে স্থানীয় জনতা এগিয়ে আসলে ইয়াছিনকে রেখে অন্যরা পালিয়ে যায়। এ সময় জনতা ইয়াছিনকে আটকের পর পুলিশে সোপর্দ করে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান জানান, কিশোরীকে ধর্ষণের ঘটনায় একজনকে জনতার সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে চারজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পাঠকের মতামত: