ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় টমটম খাদে, এক যাত্রী নিহত, আহত ৫

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি টমটম খাদে পড়ে যায়। এ সময় টমটম বাইকে থাকা ৬জন যাত্রী আহত হয়। তন্মধ্যে একজনকে মুমুর্ষ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনি মারা যান। এর আগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত যাত্রীর নাম জহির আহমদ (৫৮)। তিনি চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামের মৃত আলা উদ্দিনের পুত্র। এ সময় সামান্য আহত হন আরো ৫ যাত্রী। তারাও প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার দিকে বানিয়ারছড়া স্টেশন থেকে টমটম উঠে পৌরশহর চিরিঙ্গায় আসছিলেন জহির আহমদ। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেইট পয়েন্টে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় টমটমকে। এ সময় টমটমটি সড়কের পাশে খাদে পড়ে গেলে ৬জন যাত্রী আহত হন। তন্মধ্যে গুরতর আহত হন যাত্রী জহির আহমদ। এর পর তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলেই মারা যান জহির আহমদ।

পাঠকের মতামত: