ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পেকুয়ায় সংঘর্ষে সেনা সদস্যসহ আহত ২, আটক-২

songarsপেকুয়া প্রতিনিধি :::

পেকুয়ায় জায়গা জমির বিরোধ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সেনা সদস্য শওকত উসমান(৪৫) ও তার স্ত্রী আহত হয়েছে। এ ঘটনার সংশ্লিষ্টতার সন্দেহে পুলিশ দুজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়নের শেখের কিল্লা ঘোনা এলাকায়। আটককৃতরা হলেন, শেখের কিল্লা ঘোনা এলাকার মৃত আহামদ নুরের পুত্র জামাল হোছাইন ও মৃত আবুল ফজলের ছেলে আবুল শামা। এ বিষয়ে আহত শওকত উসমানের বড় ভাই নাজেম উদ্দিন বাদি হয়ে আটককৃত দুজনসহ আরো ৬জনকে বিবাদী করা হয়েছে।

 মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পরিবার নিয়ে দীর্ঘ ৯বছর পূর্বে ১৪শতক ক্রয় করেন শেখের কিল্লা ঘোনা এলাকা থেকে। ২বছর পূর্বে ওই জায়গায় পাকা ঘর নির্মাণ করতে গেলে জামাল হোসেন, হারুনুর রশিদ, রেজাউল করিম, শওকত, আবু ছৈয়দ, রমজান আলী, বাবুল ও আবু ছৈয়দসহ আরো কয়েক ব্যক্তি মিলে চাঁদাদাবী করে। পরে বিষয়টি আদালতের মাধ্যমে আইনের আশ্রয় নেয়। যার মামলা নং ১২৩৬/১৫ইং। এরপর থেকে তারা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় চক্রান্তের অংশ হিসাবে গতকাল বিকাল ৩টায় ওই বিবাদীরা মিলে চাঁদা না দেওয়ায় বসতবাড়ি ভাংচরসহ সেনা সদস্য ও তার স্ত্রীকে বেদড়ক মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের দুজনকে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে।

 এ বিষয়ে পেকুয়া থানার এসআই বিমল কান্তি দেব জানান, ঘটনার পরপর স্থানীয় মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। আজ(১৩ জুলাই) দুজনকে আটক করা হয়।

পাঠকের মতামত: