ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ছেলের বান্ধবীকে বিয়ে করেছে প্রবাসি পিতা!

putul biyeপেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় এক স্কুল ছাত্রীসহ সৌদি প্রবাসিকে আটক করেছে পুলিশ। ১ম স্ত্রীর অনুমতি ছাড়াই অপ্রাপ্ত বয়স্ক স্কুল ছাত্রীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই প্রবাসি। গত এক মাস আগে স্কুল পড়–য়া ১০ম শ্রেনীর শিক্ষার্থীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে ঘরে তুলে প্রবাসি। এদিকে পরকিয়া আসক্ত স্বামী ও স্কুল ছাত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পেকুয়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা রুজু করেন প্রবাসির ১ম স্ত্রী। পেকুয়ার ইউএনও মো.মারুফুর রশিদ খানের নির্দেশে পেকুয়া থানার এএসআই নাছির উদ্দিনের নেতৃত্বে পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া ছৈয়দ নগর নিজ বাড়িতে অভিযান চালিয়ে প্রবাসি ও স্কুল ছাত্রীকে আটক করে। আটককৃত প্রবাসির নাম শাহাব উদ্দিন (৫০)। তিনি ওই এলাকার আবুল হোসেনের ছেলে। স্কুল ছাত্রী কহিনুর জান্নাত সদর ইউনিয়নের চড়াপাড়া এলাকার আবুল কালামের মেয়ে ও শিলখালী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী বলে জানা গেছে।
স্থানীয় সুত্রে জানা যায় প্রবাসি শাহাব উদ্দিন গত একমাস আগে তার আপন খালাতো বোন ও স্কুল ছাত্রী কহিনুর জান্নাতকে দ্বিতীয় স্ত্রী হিসেবে ঘরে নিয়ে আসে। তার ১মস্ত্রী তিন সন্তানের জননী লায়লা বেগম স্বামীকে দ্বিতীয় বিয়ের সম্মতি দেননি। কিন্তু অপ্রাপ্ত বয়স্ক ওই মেয়ের সাথে স্বামীর পরকিয়া সম্পর্ক ও বিয়ে কিছুতেই মেনে নেয়নি। এর সুত্র ধরে স্বামীর সাথে তার সম্পর্কের অবনতি হয়েছে। স্ত্রী লায়লা বেগম প্রতিবাদ করায় স্বামী তাকে নির্দয় পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এনিয়ে লায়লা বেগম পেকুয়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা রুজু করে।
জানা গেছে শাহাব উদ্দিনের ১ম স্ত্রীর সংসারে তিন ছেলে মেয়ে রয়েছে। এক মেয়ে ও ছেলের বিয়ে হয়েছে। নাতি নাতনিও আছে এ দম্পতির। এক ছেলে চট্টগ্রামে পড়া লেখা করে। ওই ছেলের বান্ধবীকে বিয়ে করেছে পিতা।

 

পাঠকের মতামত: