ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় জবাই করে আওয়ামীলীগ নেতাকে হত্যায় জড়িতদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

Chakaria Pic 09-07-2016এম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে অপহরণের পর জবাই করে আওয়ামীলীগ নেতা নুরুল হুদাকে খুনের ঘটনায় থানায় মামলা হলেও এখনো কোন আসামি গ্রেফতার হয়নি। এ অবস্থার প্রেক্ষিতে ঘটনায় জড়িতের ঘাতকদের অবিলম্বে গ্রেফতার পুর্বক শাস্তির দাবীতে শুক্রবার বিকেলে বদরখালী বাজারে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল নেতাকর্মী এবং এলাকার সর্বস্তরের জনগণের অংশ গ্রহণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

অনুষ্টিত মানববন্ধনে বক্তারা হত্যাকান্ডে জড়িত চিহ্নিত সন্ত্রাসী লম্বা ছিদ্দিকসহ অপরাপর ঘাতক ও তাদের মদদ দাতাদের গ্রেফতার পূর্বক শাস্তি নিশ্চিতের দাবী জানান। অন্যথায় তাঁরা আরো কঠোর কর্মসূচীর মাধ্যমে আন্দোলনের হুশিয়ারী দেন।

অনুষ্টিত মানবন্ধনে উপস্থিত ছিলেন তরুন রাজনীতিবিদ আ.ন.ম হেফাজ সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, প্রবীণ মুরব্বী নুরুন্নবী সিকদার, বদরখালী সমিতির সাবেক সম্পাদক এম আবদু ছাত্তার, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বদরখালী সমিতির পরিচালক সাহাব উদ্দিন সাকিল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবলীগের আহবায়ক আনছারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ সালাহউদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ ছিদ্দিকী, সাধারণ সম্পাদক হাজী হামিদুল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন কিশোর সহ বিক্ষুদ্ধ হাজারো অধিক জনতা।

প্রসঙ্গত: গত ৩০জুন রাতে বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মগনামাপাড়ার বাসিন্দা মৃত আবুল আহমদের ছেলে ওয়ার্ড আওয়ামলীগের সহ-সভাপতি ও বদরখালী বাজারের মা মণি ক্লথ ষ্টোরের মালিক নুরুল হুদাকে একই এলাকার বাসিন্দা জামায়াত কর্মী আবু বক্কর ছিদ্দিক ওরফে লম্বা ছিদ্দিকের নেতৃত্বে সন্ত্রাসীরা বাজার থেকে অপহরণ করে ১কিলোটির দুরে টুটিয়াখালী পাড়াস্থ মুজিবকিল্লায় নিয়ে জবাই করে হত্যা করে। ##

পাঠকের মতামত: