ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নিষিদ্ধ মেথ আইস ও ইয়াবা উদ্ধার, নারীসহ তিনজন গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান নিষিদ্ধ মাদক ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন চকরিয়া উপজেলার ডুলাহাজারা রিংভং বন বিভাগের চেকপোস্ট বসিয়ে পৃথক অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়।
এসময় গ্রেফতার করা হয় লোহাগাড়া উপজেলার আমিরাবাদের বাসিন্দা দিদারুল হকের পুত্র ফাহাদ মাহমুদ দিহান (২৫) নামের একজনকে। এসময় তার মোটর সাইকেলটি আটক করা হয়। ইয়াবা ব্যবসায়ি দিহান কক্সবাজার হতে ২০০পিস ইয়াবা নিয়ে তার মোটর সাইকেল করে চট্টগ্রাম যাচ্ছিলো। সে ডুলাহাজারা চেকপোস্টে পৌছলে পুলিশ তার শরীরে তল্লাসী চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে।

একইদিন থানা পুলিশের অপর একটি অভিযান বিপুল পরিমান নিষিদ্ধ মেথ আইস উদ্ধার করে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল ৯.৫০ মিনিটে একইস্থানে চেকপোস্ট বসিয়ে হানিফ পরিবহন বাসে তল্লাশী পূর্বক নিষিদ্ধ মাদক ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়।
এসময় টেকনাফ উপজেলার হোয়াইক্ষং খোরিখোলার বাসিন্দা লাতাই চাকমার পুত মেছিং চাকমা (৩০), আলীকদম উপজেলার পানবাজার এলাকার বাসিন্দা বিজয় তংচঙ্গা প্রকাশ মং চাকমা (২২) কে গ্রেফতার করে। আটককৃতদের শরীরে তল্লাসী করে প্রায় ১০০গ্রাম নিষিদ্ধ মেথ আইস উদ্ধার করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্ম আলী জানান, এসব নিষিদ্ধ মেথ আইস ও ইয়াবার আনুমানিক মূল্য অনুমান ৫০ লক্ষ টাকা। আটককৃতরা জিজ্ঞাসাবাদে আসামিদ্বয় জানায় টেকনাফ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলো। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে চকরিয়া থানায় মামলা করা হয়েছে।

পাঠকের মতামত: