ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

চকরিয়ার উপজেলার নতুন ইউএনও ফখরুল ইসলাম

এম.মনছুর আলম, চকরিয়া :  কক্সবাজারের চকরিয়া উপজেলার নতুন ইউএনও হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে মো: ফখরুল ইসলাম (১৭৮৯৭) কে। তিনি
বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩৪ তম ব্যাচের সদস্য। বদলীকৃত বর্তমান ইউএনও জেপি দেওয়ানের স্থলে স্থলাভিষিক্ত হবেন তিনি।

আজ শুক্রবার (৮ডিসেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মো: ফখরুল ইসলামসহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই পদমর্যাদার ১০জন কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়।

বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা মতে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

চকরিয়া উপজেলায় ইউএনও পদে নিয়োগ পাওয়া নবাগত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফখরুল ইসলাম বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার ইউএনও হিসাবে কর্মরত আছেন। তিনি নাসিরনগর উপজেলায ২০২২ সালের ২৮ আগস্ট থেকে দায়িত্ব পালন করছেন। ইউএনও ফখরুল ইসলাম বিসিএস (প্রশাসন) ৩৪ তম ব্যাচের একজন সদস্য। তাঁর নিজের বাড়ি এবং শ্বশুর বাড়ি রাঙ্গামাটি জেলায়।

অপরদিকে, চকরিয়া উপজেলার বর্তমান ইউএনও জেপি দেওয়ান-কে (১৭৫৩৪) কে একই প্রজ্ঞাপনে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের ইউএনও হিসাবে বদলী করা হয়েছে।

পাঠকের মতামত: