ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

চকরিয়ায় যুবককে পিটিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় জিসান মোহাম্মদ (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আহতাবস্থায় তাকে ফেলে পালিয়ে যায় কয়েকজন যুবক। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জিসান উপজেলার বদরখালী ইউনিয়নের মো. নাসির উদ্দিনের ছেলে। এদিকে হত্যায় জড়িত সন্দেহে মহিউদ্দিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

চকরিয়া থানা পুলিশ জানায়, দুপুর সোয়া ১টার দিকে কয়েকজন যুবক জিসান নামে এক যুবককে আহতাবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে হাসপাতালে নিয়ে আসা হেলাল নামে একজনের স্বাক্ষর রয়েছে ভর্তি শ্লিপে।

এদিকে আসল রহস্য খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান চকরিয়া সার্কেলের এএসপি মো. রকিব উর রাজা। চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, দুপুরে কয়েকজন যুবক জিসান নামে এক যুবককে আহতাবস্থায় হাসপাতালে রেখে পালিয়ে যায়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে ভর্তি অবস্থায় তার মৃত্যু হয়। টমটম নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

 

পাঠকের মতামত: