ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় মুদির দোকানে মোমবাতির আগুন অকটেনে লেগে অগ্নিদগ্ধ হয়ে দোকানীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া
কক্সবাজারের চকরিয়ায় মুদির দোকানে খোলা বাজারে বিক্রি করা অকটেন অসাবধান বশত: মোমবাতির আগুনে লেগে শরীর ঝলসে গিয়ে আরিফুল ইসলাম জিকু (২৩) নামের এক দোকানদারের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১১ নভেম্বর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন।
নিহত আরিফুল ইসলাম জিকু চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হাজিয়ান এলাকার নুরুল আবছারের ছেলে। তিনি ওই এলাকায় মুদির দোকান করতেন।

স্থানীয় লোকজন ও ভিকটিমের পরিবার সদস্যরা বলেন, গত ৪ নভেম্বর রাত আনুমানিক দশটার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাজিয়ান এলাকায় একটি মুদির দোকানে অকটেন বিক্রি করার সময় দোকানের মোমবাতি থেকে অকটেনে আগুন ধরে যায়। ওইসময় আগুনসহ অকটেনের বোতলটি দোকানী বাইরে ছুড়ে মারলে অপর দোকানদার জিকুর গায়ে গিয়ে পড়ে। এতে জিকুর শরীরে আগুন ধরে যায়।

ভিকটিমের পরিবার সদস্যরা জানান, ঘটনার পর থেকে গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় দোকানদার জিকুকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে টানা সাতদিন চিকিৎসাধীন অবস্থায়  আজ  ১১ নভেম্বর (শনিবার) রাত ৮টার দিকে আরিফুল ইসলাম জিকু মারা যান।

পাঠকের মতামত: