ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

শিশুদের মারামারি নিয়ে গুজব

চকরিয়ার বদরখালীতে দুইপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে আহত-৮

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় ছোট শিশুদের মারামারির গুজব নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পিতা-পুত্রসহ ৮জন আহত হয়েছেন।  বুধবার রাত ৭টার দিকে বদরখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড গোয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, ওই এলাকার আবদুল মোনাফের ছেলে আবুল হাশেম (৭০), তার ছেলে হারুনর রশীদ (৪০), ছাদেকুর রহমান (৩৫), আরিফুর রহমান (৩০), মোশাররফ হোসেন (২০), কবির আহমদের ছেলে রবিউল (১৮) ছিদ্দিক আহমদের ছেলে বাদশা (৪৫) ও নুর নবীর ছেলে মো. কালু (৩৭)।
আহতদের মধ্যে দুই ভাই ছাদেক ও আরিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

খবর পেয়ে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ( এএসপি) রাকিব উর রাজা ও চকরিয়া থানার থানার ওসি জাবেদ মাহমুদ গিয়ে আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।
আহত আবুল হাশেম জানান, দুই শিশুর মধ্যে ঝগড়া হয়েছে এমন একটি কথা চাউর হয় বদরখালী ইউনিয়নের নতুনবাজার এলাকায়। এর জের ধরে আবুল হাশেম বাড়ির পাশর্^বর্তী পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ এলাকায় অবস্থান করলে প্রতিপক্ষের গুদামপাড়ার বাসিন্দা ছিদ্দিক আহমদের ছেলে বাদশা মিয়ার নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী বন্দুক, দা কিরিচ ও লোহার রড় ও লাঠি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে আমার উপর হামলা করে। এসময় খবর পেয়ে আমার ছেলেরা ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তাদের গুলি করে, দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

চকরিয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, দুই পক্ষের সংঘর্ষে গুলির ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে ঘটনার খোঁজখবর নেয়া হয়েছে।

পাঠকের মতামত: