ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় সাংবাদিকের বাড়িতে দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি, নগদ টাকা ও মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের টুনু সিকদারপাড়ার বাসিন্দা প্রবীণ সাংবাদিক আবুল কালাম আজাদের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল বাড়ি থেকে লুটে নিয়ে গেছে নগদ টাকাসহ দুই লাখ টাকার মালামাল। রোববার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সাংবাদিকের ছোট ভাই মহিব উল্লাহ।

সাংবাদিক আজাদ দৈনিক কালবেলা পত্রিকার চকরিয়া প্রতিনিধি, চকরিয়া প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি।

সাংবাদিকের ছোট ভাই মহিব উল্লাহ বলেন, সম্প্রতি বন্যার কারণে পরিবারের লোকজন কেউ বাড়িতে ছিলনা। সবাই আত্মীয়-স্বজনের বাড়িতে গিয়ে চলে যান। অপরদিকে বড়ভাই সাংবাদিক আজাদ শারীরিকভাবে অসুস্থ থাকায় দীর্ঘদিন ধরে কক্সবাজারে অবস্থান করছিলেন। এ অবস্থায় বাড়ীতে কেউ না থাকার সুযোগে চোরের দল রোববার রাতে বাড়ীতে হানা দেয়।
এসময় চোরের দল বাড়ির দরজা ভেঙে ভেতরে ডুকে সুকেইজ থেকে নগদ ৮০ হাজার টাকা, একটি ক্যামেরা, একটি মোবাইল ও দামী আসবাবপত্রসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

সাংবাদিকের ভাই দুবাই প্রবাসী মহিব উল্রাহ বলেন, গতকাল সকালে প্রতিবেশি লোকজনের কাছ থেকে বাড়ি চুরির বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক বাড়িতে পৌঁছি। গিয়ে দেখি বাড়ির ভেতরে সবকিছু তছনছ করে দিয়েছে চোরের দল। পরবর্তীতে ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে অবহিত করেছি। এব্যাপারে চকরিয়া থানায় এজাহার জমা দেওয়া হচ্ছে বলে জানান সাংবাদিক আবুল কালাম আজাদ।

পাঠকের মতামত: