ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা মনু মিয়ার মৃত্যুতে সালাহউদ্দিন আহমদের শোক

নিজস্ব প্রতিবেদক ::
চকরিয়া উপজেলা বিএনপি নেতা ইব্রাহীম চৌধুরী মনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম ‘স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ।

তিনি এক বিবৃতিতে মরহুম বিএনপি নেতার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং থেকে পাঠানো ওই বিবৃতিতে বলেন, ইব্রাহীম চৌধুরী মনু মিয়ার মৃত্যুতে জাতীয়তাবাদী আন্দোলনের একজন অগ্রজ সৈনিককে হারালাম।

তাঁর মতে, ইব্রাহীম চৌধুরী মনু মিয়া আমৃত্যু বিএনপির জন্য শ্রম দিয়ে গেছেন। তার বিদায়ে বিএনপি একজন কর্মট নেতা ও কর্মীকে হারিয়েছে। এই শূণ্যতা সহজেই পূরণ হবার নয়।

প্রসঙ্গত, ১৩ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় ঢাকার একটি হাসপাতালে চকরিয়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ইব্রাহীম চৌধুরী মনু মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মনু মিয়া ১৯৯২ সাল থেকে বিএনপির রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। শুরুর দিকে তিনি কাকারা ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এবং পরপর বেশ কয়েকবার ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন।

আমৃত্যু তিনি চকরিয়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হিসেবে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রাখেন।

ইব্রাহীম চৌধুরী মনু মিয়া চকরিয়া উপজেলার দক্ষিণ কাকারা ৭নং ওয়ার্ডের মরহুম হাকিম শামশুল হুদার ও মোশারফ খানম দম্পতির ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে এবং অসংখ্য রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন

পাঠকের মতামত: