ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারে অভিযান আটক ৬

দেশীয় অস্ত্রে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার সদরে দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করা চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫। শনিবার (৯ এপ্রিল) রাত পৌনে ১২টায় পৌরসভাস্থ বাজারঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প-১ এর ব্লক-A9 এর নুর ইসলামের ছেলে দীন মোহাম্মদ (১৮), কক্সবাজার সদরের সমিতি পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে গিয়াস উদ্দিন (২১), কক্সবাজার পৌরসভার নুনিয়ারছড়ার মৃত মনির আহম্মদের ছেলে মনজুর আলম (২৮), কক্সবাজার সদরের সমিতি পাড়ার মৃত জাকির হোসেনের ছেলে রমজান আলী (৩০), টেকপাড়ার মাঝিরঘাটের মৃত শাহাজাহানের মো. সোহেল (৩২) ও লাইট হাউস পাতের ঘোনার আবু তালেবের ছেলে সাইফুল বাপ্পি (২৬)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. বিল্লাল উদ্দিন। তিনি বলেন, শনিবার রাত পোনে ১২টায় কক্সবাজার জেলার সদর থানাধীন পৌরসভাস্থ বাজারঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩টি ছুরি ও ১টি চাকু।

তিনি আরও বলেন, সাক্ষী এবং স্থানীয়রা জানিয়েছেন, তারা সকলেই পেশাদার ছিনতাইকারী। নিজেদের দখলে ছুরি, চাকু রেখে শহরের বিভিন্ন এলাকায় লোকজনকে ভয়ভীতি দেখানো এবং আক্রমণ করে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্মকাণ্ড চালাচ্ছে তারা।

 

পাঠকের মতামত: