ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

পেকুয়া পুর্ব মেহেরনামায় বসতঘরে হামলা-ভাংচুর, স্বামী স্ত্রীসহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
পেকুয়া উপজেলার পূর্ব মেহেরনামা এলাকায় নুরুল ইসলামের বসত ঘরে হামলা ভাংচুর ও মারধরের ঘটনা ঘটেছে। এসময় হামলায় স্বামী স্ত্রীসহ তিনজন আহত হয়েছে। মঙ্গলবার ১৫ আগস্ট সকাল ১১টায় উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড পুর্ব মেহেরনামা পূর্ব পাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্থানীয় আব্দুল মাজিদের ছেলে গৃহকর্তা নুরুল ইসলাম বাদী হয়ে একই এলাকার শাহ আলম বাবুর্চি, তার স্ত্রী মিনা আক্তার, সাবেক মেম্বার নুরুল কবিরের স্ত্রী নুরুন্নাহারসহ ৬ জনের নামে পেকুয়া থানায় এজাহার দায়ের করেছেন।

এজাহার সুত্রে জানা যায়, পেকুয়া সদর ইউনিয়নের
পুর্ব মেহেরনামা এলাকায় খতিয়ান ভুক্ত নিজস্ব বসত ভিটায় পুর্ব থেকে নির্মিত গোয়ালঘরটি বন্যার পানিতে ভেঙ্গে যাওয়ায় নতুন ভাবে গোয়ালঘর বাঁশ দিয়ে নির্মাণ করলে স্থানীয় শাহ আলম বাবুর্চি, তার স্ত্রী মিনা আক্তার, সাবেক মেম্বার নুরুল কবিরের স্ত্রী নুরুন্নাহার এবং তাঁর দুই ছেলে মিশকাত ওফরহাদ এবং তার মেয়ে রুমা আক্তার সহ, গোয়াল ঘর ভেঙ্গে দিয়েছে। এসময় বাধা দেয়ায় শাহ আলম তলোয়ার দিয়ে আঘাত করে নুরুল ইসলাম(৭০) ও তার স্ত্রী রোকেয়া বেগম(৫৫) ও ছেলে আবদুল্লাহ আল করিম(২২)কে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে।
পরে স্থানীয়রা তদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানিয়েছেন আহতদের পরিবার সদস্যরা।

পাঠকের মতামত: