ঢাকা,সোমবার, ২৮ অক্টোবর ২০২৪

নাইক্ষ্যংছড়ির নতুন ইউএনও মাজহারুল ইসলাম!

এম হাবিবুর রহমান রনি  নাইক্ষ্যংছড়ি :.  বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি  উপজেলায় নব নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মাজহারুল ইসলাম চৌধুরী কর্মস্থলে যোগ দিয়েছেন।

সোমবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় তিনি  নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ইসমাত জাহান ইতু’র কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।
আনুষ্ঠানিক ভাবে উপজেলা প্রশাসনের দায়িত্ব গ্রহণ করায় নতুন ইউএনও’কে ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ।
নতুন ইউএনও  মুহাম্মদ মাজহারুল ইসলাম চৌধুরী ইতিপূর্বে  বান্দরবান পার্বত্য জেলার আলীকদম উপজেলাসহ বিভিন্ন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি চট্রগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের
সিনিয়র সহকারী কমিশনার (রেকর্ডরুম শাখা, জেনারেল সার্টিফিকেট শাখা) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়,নতুন ইউএনও  মুহাম্মদ মাজহারুল ইসলাম চৌধুরী ৩৫তম বিসিএস প্রশাসন ক্যাডার হিসেবে চাকুরীতে যোগদান করেন।
প্রসঙ্গত,ইতিপূর্বে নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া ১২ সেপ্টেম্বর নাইক্ষ্যংছড়ি থেকে বদলি হলে, ওই দিন থেকে
সহকারী কমিশনার (ভূমি) ইসমাত জাহান ইতু আজ (২৮ অক্টোবর) নবাগত ইউএনও কর্মস্থলে যোগদান করার পূর্ব মুহূর্ত পর্যন্ত ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পাঠকের মতামত: