ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বন্যাদুর্গতদের মাঝে চাল বিতরণ করলেন

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: বানভাসি মানুষকে চাল বিতরণ করেছেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী। তিনি শুক্রবার (১১ আগস্ট) সকাল দশটার দিকে ঘুনিয়া এলাকায় ৫’শ পরিবারকে চাল তুলে দিয়েছেন।

এর আগে গিয়াস উদ্দিন চৌধুরী ফাঁসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্লাবিত ও ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। তিনি সেখানেও দুর্গত মানুষের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, তার ইউনিয়নে ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতি হয়েছে। রাস্তাঘাট, ফসলী জমির ক্ষেত ও পুকুরে মাছ ভেসে গেছে। ঘরবাড়ি ঢুবে গেছে। এখনো রাস্তা ও ডুবায় পানি সরেনি। ফলে দূর্ভোগে পড়েছে বানভাসি মানুষ গুলো।

তিনি আরও বলেন, দায়িত্ববোধ থেকে ক্ষতিগ্রস্থ মানুষকে কিছুটা হলেও সহায়তা দিচ্ছি। মানুষের বিপদে সবাইকে এগিয়ে আসতে হবে। এ বিপদ কাটিয়ে ঘুরে দাড়াতে হবে। অন্যান্য এলাকায় খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার কথা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা আলমগীর কবির রাজু, সাবেক মেম্বার এজাহার হোছাইন সওদাগর, মাষ্টার মফিজ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক মাহামুদুল করিম, সবুজ চৌধুরী, সাহাবউদ্দিন, জমির মেম্বার, তৌহিদুল ইসলাম, ফজল কবির।

পাঠকের মতামত: