ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় স্বর্ণ ব্যবসায়ি নিহত

স্টাফ রিপোর্টার, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় লিপন ধর (৩৭) নামের এক স্বর্ণ ব্যবসায়ি নিহত হয়েছেন। রবিবার (২৭ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার নলবিলা খাদ্য গুদাম এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত লিপন ধর (রাজীব) চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ধরপাড়াস্থ সুনীল ধরের ছেলে। সে পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ি দোকানদার। চিরিংগা পৌরশহরের রূপালী শপিং কমপ্লেক্সে মেসার্স জগদ্বাত্রী নামের একটি জুয়েলার্সের দোকার রয়েছে তার।

চকরিয়া জুয়েলার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নারায়ণ কান্তি দাশ বলেন, রবিবার সকাল ৯টার দিকে চিরিংগাস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য হারবাং স্টেশন থেকে যাত্রীবাহি লেগুলাতে উঠেন রাজীব। গাড়িটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খাদ্য গুদামের পাশে পৌছলে একটি মালবাহি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে লেগুনা গাড়ির বেশ কয়েকজন যাত্রী আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওইসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজীবের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম মেডিকলে কলেজ হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনার পরপরই গাড়িসহ চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

 

পাঠকের মতামত: