ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় সাংবাদিক জিয়াবুলের বাড়িতে সন্ত্রাসী হামলা এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৫

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় তারাবির নামাজের সময় সাংবাদিক জিয়াবুল হকের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীরা বাড়ির নারী সদস্যদের অস্ত্রের মুখে জিন্মি করে বেদড়ক পিটিয়ে নগদ ৭ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে। এসময় সন্ত্রাসীদের হামলায় এসএসসি পরীক্ষার্থীসহ পরিবারের ৬ সদস্য কমবেশি আহত হয়েছেন। তাদেরকে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাজিরপাড়াস্থ এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।

দৈনিক সংবাদ ও সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার চকরিয়া প্রতিনিধি সাংবাদিক এম জিয়াবুল হক বলেন, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে পরিবারের পুরুষ সদস্যরা মসজিদে তারাবি নামাজ পড়তে যান। এসময় একই এলাকার বাসিন্দা আবদুর রহিম, জসিম উদ্দিন, আবদুল হামিদ ও ডাকাতি মামলার জেলফেরত আসামি আবুল হাশেমের নেতৃত্বে ৮-১০জন মুখোশধারী বহিরাগত সন্ত্রাসী আমার বাড়ি লাগোয়া নানার বাড়িতে অর্তকিত ঢুকে পড়ে। এসময় সন্ত্রাসীরা আমার মামা নুরুল আবছার, প্রবাসী নজরুল ইসলামের বাড়িতে ঢুকে অস্ত্রধারী সন্ত্রাসীরা পরিবারের নারী সদস্যদের অস্ত্রের মুখে জিন্মি করে বেদড়ক পিটিয়ে আলমিরা থেকে নগদ ৭ লাখ ২১ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, ঘটনার সময় বাড়ির নারী সদস্যদের শোর-চিৎকারে তাদেরকে উদ্ধারে এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো কিরিচ ও লোহার রডের আঘাতে আমার ছোট বোন নুরুসচ্ছফা বেগম (৩৭), মামা নুরুল আবছারের স্ত্রী শাহীনা আক্তার (৩৭), ছোট ভাই সিরাজুল ইসলাম (৩৩), এসএসসি পরীক্ষার্থী মেয়ে শাকিলা পারভীন লিলি (১৫), মামাতো বোন খালেছা বেগম (১৮) কে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে পুলিশের সহায়তায় তাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত: