ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় শিক্ষা উপমন্ত্রী নওফেলকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ::   চট্টল বীর সিটি করপোরেশনের সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য পুত্র শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়েছে। ২৬ এপ্রিল বুধবার সকাল ১১টার দিকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীর ভেন্ডিবাজার এলাকায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সকাল ১১টায় দিকে শিক্ষা উপমন্ত্রী নওফেল ফাঁসিয়াখালী ভেন্ডিবাজার পৌছলে চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের শতশত নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি দলের নেতাকর্মী ও পরিবারের খোজখবর নেন।

ঈদুল ফিতর পরবর্তী আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সংবর্ধনায় সন্তোষ প্রকাশ করেন শিক্ষা উপমন্ত্রী নওফেল। তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড গুলো সাধারণ মানুষের কাছে পৌছানোর জন্য দলীয় কর্মীদের প্রতি আহবান জানান। পরে শিক্ষা উপমন্ত্রী চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেন।

সংবর্ধনায় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক একেএম গিয়াস উদ্দিন, মাতামুহুরী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, সাংবাদিক জহিরুল ইসলাম, আলমগীর হোছাইন, আলমগীর কবির রাজু, শওকত হোছেন, আবদুল জলিল, জসিম উদ্দিন চেয়ারম্যান, শফিউল আলম বাহার, পরিমল বডুয়া, ইকবাল দরবেশী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন ও ছাত্রলীগ নেতা সাহাবউদ্দিন।

পাঠকের মতামত: